২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে অ্যান্ডারসন নেই

অনলাইন ডেস্ক ॥ ইতিহাসের প্রথম দিবা-রাত্রির টেস্ট ম্যাচের অংশ হতে পারছেন না কোরি অ্যান্ডারসন। বেধে দেওয়া সময়ে চোট থেকে সেরে না ওঠায় অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের দল থেকে ছিটকে গেছেন নিউ জিল্যান্ডের অলরাউন্ডার।

পিঠের চোটের কারণে অগাস্টে নিউ জিল্যান্ডের হয়ে আফ্রিকা সফরে যেতে পারেননি অ্যান্ডারসন। তবে গত ১১ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষিত নিউ জিল্যান্ড দলে রাখা হয়েছিল তাকে।

কিন্তু কিউই নির্বাচক গ্যাভিন লারসেন জানান, এখনও ফিট হয়ে উঠতে পারেননি অ্যান্ডারসন।

“যতটা আশা করেছিলাম, তত দ্রুত সেরে ওঠেনি কোরি, ওকে নিয়ে আমরা তাড়াহুড়ো করতে চাই না। আমরা আগেই বলেছিলাম যে দেশ ছাড়ার আগে ফিটনেসের কয়েকটি ধাপ উতরাতে হবে ওকে। এখন আমরা নিশ্চিত করে দিতে পারি যে, সে প্রস্তুত নয়।”

পেস বোলিং অলরাউন্ডার অ্যান্ডারসনের বদলে জায়গা পেয়েছেন স্পিনিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার। ২৩ বছর বয়সী বাঁহাতি স্পিনার ও আক্রমণাত্মক ব্যাটসম্যান স্যান্টনার ৫ ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি খেলে সম্ভাবনার ইঙ্গিত রেখেছেন।

৫ নভেম্বর ব্রিসবেন টেস্ট দিয়ে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড ৩ টেস্টের সিরিজ। অ্যাডিলেডে তৃতীয় টেস্টটি হবে ইতিহাসের প্রথম দিবা-রাত্রির টেস্ট, খেলা হবে গোলাপি বলে।