২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূকে কুপিয়ে ও নববধূকে রগ কেটে হত্যা

  • স্কুলছাত্রীসহ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নড়াইলে গৃহবধূকে কুপিয়ে, দাউদকান্দিতে নববধূকে রগ কেটে হত্যা করা হয়েছে। এছাড়া টাঙ্গাইল ও ফরিদপুরে দুই লাশ উদ্ধার করা হয়। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

নড়াইল ॥ নড়াইলের লোহাগড়ায় মর্জিনা বেগম বিথি নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। পুলিশ সোমবার সকালে লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুরের ভাড়া বাসা থেকে বিবস্ত্র ও রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী শাকিল গভীর রাতে তার স্ত্রী এক সন্তানের জননী মর্জিনা বেগম বিথিকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। সকালে প্রতিবেশীরা ঘরে তার বিবস্ত্র ও রক্তাক্ত মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়।

দাউদকান্দি ॥ দাউদকান্দি উপজেলার পৌর সদরে সাহাপাড়া গ্রামে রবিবার গভীর রাতে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের সহকারী শিক্ষক রুহিদাস বিশ্বাস (৩২) তার স্ত্রী কনিকা বিশ্বাসকে (২২) হাতের রগ কেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, দুই মাস পূর্বে দাউদকান্দি সাহাপাড়া গ্রামের গৌরাঙ্গ দাস বিশ্বাসের ছেলে স্কুলশিক্ষক রুহিদাস বিশ্বাসের সঙ্গে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাহাপুর গ্রামের সুবোধ দাসের একমাত্র মেয়ে কনিকা বিশ্বাসকে ৫ লাখ টাকার যৌতুকে বিয়ে দেয়া হয়। বিয়ের কিছু দিন পর থেকেই রুহিদাস বিশ্বাস পরকীয় জড়িয়ে পরে। তারই জের ধরে রুহিদাস ও স্ত্রীর কনিকার মধ্যে বাগ্বিত-া চলতে থাকে। এক পর্যায়ে রুহিদাস তার স্ত্রী কনিকাকে শারীরিক নির্যাতন ও বেদম মারধর করে অজ্ঞান করে হাতের রগ কেটে দেয় ।

টাঙ্গাইল ॥ কালিহাতী উপজেলার পালিমা এলাকার পোসনা নদী থেকে কাফনের কাপড় মোড়ানো অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

এদিকে কালীপুর এলাকা থেকে সোমবার সকালে শাতিল (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পৌর এলাকার কালীপুর সরকারী প্রাথমিক স্কুলের ছাদের উপরে কাঁঠাল গাছের একটি ডালের সাথে ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় শাতিলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শাতিলের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ফরিদপুর ॥ সদরপুরে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে উপজেলার ঢেউখালী ইউনিয়নের সৌদি প্রবাসী ফরিদ মাতুব্বরের বাড়িতে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।