২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্পেন শীর্ষে থেকেই শেষ করলো বাছাই পর্ব

স্পেন শীর্ষে থেকেই শেষ করলো বাছাই পর্ব

অনলাইন ডেস্ক॥ কিয়েভে সোমবার রাতে ইউরো ২০১৬ বাছাইপর্বের ম্যাচে ইউক্রেনকে ১-০ গোলে হারিয়েছে স্পেন। একমাত্র গোলটি করেন অভিষেকে খেলতে আসা মারিও গাসপারে।

জাতীয় দলের হয়ে এদিন নিজের ১০০তম ম্যাচ খেলতে নামনে সেস ফেব্রিগাস। তবে নিজের মাইলফলক ম্যাচটি স্মরণীয় করে রাখতে পারলেন না এ মিডফিল্ডার। পেনাল্টি থেকে গোল করার সুযোগ আসলেও মিস করেন এ চেলসি তারকা।

স্পেন ইতোমধ্যে ইউরো ২০১৬তে ফ্রান্সের টিকিট নিশ্চিত করেছে। কিন্তু এ ম্যাচে অধিনায়ক হিসেবে নামা ফেব্রিগাস নিজের কীর্তি গড়তে পারলেন না। শুরুটা দারুণ করা লা রোজারা ম্যাচের ২১ মিনিটেই ডিফেন্ডার মারিওর গোলে এগিয়ে যায়।

নোলিতোর থেকে অসাধারণ এক পাস পেয়ে ক্রস করেন থিয়াগো আলকান্ত্রা। পরে দ্রুত গতির এক হেডে গোল করে নিজের অভিষেকটা মধুর করে রাখেন এ ডিফেন্ডার।

এর তিন মিনিট পরেই নিজেদের লিড দ্বিগুন করতে পারতো স্পেন। তবে ইউক্রেন গোলরক্ষক আন্দ্রিয়া পায়তোভ দারুণ দক্ষতায় ফেব্রিগাসের শটটি ঠেকিয়ে দেন।

ম্যাচের বাকি সময় স্পেন আরো কয়েকটি সুযোগ পেলেও তা থেকে গোল আদায় করতে না পারলে শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে দেল বস্কের শিষ্যরা। বাছাইপর্বের ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘সি’তে শীর্ষে রয়েছে স্পেন।

নির্বাচিত সংবাদ