২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল গেটে ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

প্রেমের প্রস্তাবে রাজি  না হওয়ায় স্কুল  গেটে ছাত্রীকে  ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৩ অক্টোবর ॥ কালিয়াকৈরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার এক ছাত্রীকে স্কুল গেটেই ছুরিকাঘাতে খুন করেছে বিক্রম নামে এক যুবক। নিহত কবিতামনি দাস (১৪) বোর্ডঘর উত্তর গজারিয়া এলাকার জনতা বিজয় সরণী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী এবং মানিকগঞ্জের সাটুরিয়ার রামরাবন এলাকার সাগর চন্দ্রমনি দাসের মেয়ে। এলাকাবাসী ঘাতক বিক্রম চন্দ্র সরকারকে আটক করে পুলিশে দিয়েছে। সে সাভারের গণবিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্র এবং ছোট কাঞ্চনপুর এলাকার রামপদ মনি দাসের ছেলে।

এলাকাবাসী জানায়, কবিতার মা বাবা সাভারের এনাম মেডিক্যালে চাকরি করার কারণে কবিতা কালিয়াকৈরে কাঞ্চনপুর এলাকায় তার মামার বাড়ি থেকে ওই স্কুলে লেখাপড়া করতো। বিক্রম কবিতাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই বিরক্ত করত। কিন্তু কবিতা বরাবরই তা প্রত্যাখ্যান করে আসছিল।

মঙ্গলবার দুপুর ১টার দিকে কবিতা স্কুল থেকে বের হবার পর গেটের সামনেই বিক্রম তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। বুকে, পেটে ও কাঁধে ছুরিকাঘাতপ্রাপ্ত কবিতাকে সহপাঠি ও স্থানীয়রা উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবিতাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্থানীয়রা বিক্রমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

কালিয়াকৈর থানার ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম জানান, প্রেমঘটিত কারণে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নির্বাচিত সংবাদ