২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রূপগঞ্জে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৩ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রি নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার মধ্য রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে বলেও অভিযোগ রয়েছে। জানা গেছে, স্থানীয় যুবলীগ নেতা নাঈম মিয়া ও আনোয়ার হোসেন চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছেন। মাদক কারবার নিয়ে তাদের দু’জনের বিরোধও রয়েছে। ওই বিরোধের জের ধরে রাত ১২টার দিকে যুবলীগ নেতা নাঈম মিয়ার সঙ্গে আনোয়ার হোসেনের বাকবিত-া হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সিরাজদিখানে গাছ কাটা নিয়ে সংঘর্ষে আহত ৬

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে বাড়ির সীমানায় গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এ সময় ইছাপুরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা তোবারক ইসলাম ও তার দুই ছেলে নজরুল ইসলাম এবং আজিজুল ইসলামসহ প্রতিপক্ষের কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহত মুক্তিযোদ্ধা তোবারক হোসেন ও প্রতিপক্ষের খোরশেদ আলমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উপজেলা মুক্তিযোদ্ধাদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। মুক্তিযোদ্ধা পরিবার এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেছেন।

ভৈরব রেলস্টেশনে সিসি ক্যামেরায় ছিনতাইকারী শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ১৩ অক্টোবর ॥ মঙ্গলবার সকালে ভৈরব রেলস্টেশনে সিসি ক্যামেরায় ছিনতাইকারী শনাক্ত করা হয়েছে। ক্যামেরায় ফুটেজ দেখে লিটু নামে ছিনতাইকারীকে আটকের পর তাকে এক বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল সেট ও ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয় ।

রেলওয়ে থানার ওসি জানান স্টেশন এলাকায় লিটু রাতে কিশোরগঞ্জগামী ইয়াছির নামে এক যাত্রীকে মারধর ও অস্ত্রের ভয় দেখিয়ে মোবাইল ফোন সেট ছিনতাই করে। পরে যাত্রীর অভিযোগে সকালে স্টেশন এলাকা থেকে ছিনতাইকারীকে গ্রেফতার করা হয় । এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ধারালো ছুরি ও ছিনতাই হওয়া মোবাইল সেট উদ্ধার করা হয়। এদিকে ভৈরব রেলস্টেশনে অপরাধ নিয়ন্ত্রণসহ অপরাধী শনাক্ত করার জন্য স্টেশনের বিভিন্ন পয়েন্টে ১২টি সিসি ক্যামেরা বসানো হয়েছে।

ইঁদুর মারলে পুরস্কার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ইঁদুর নিধনে অভিযান শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর প্রাঙ্গণে এই অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এডিসি মোহাম্মদ ফজলে আজিম। ৬ নবেম্বর পর্যন্ত চলবে এই অভিযান। ইঁদুর নিধনে এবারও পুরস্কার ঘোষিত হয়েছে। কৃষিবিদ হুমাযুন কবিরের সভাপতিত্ব্ েসভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, জেলা কৃষকলীগ সভাপতি মহসিন মাখন।

সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অর্ধশতাধিক সুবিধা বঞ্চিত নারীদের মাঝে মঙ্গলবার সকালে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে প্রধান অতিথি সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ সেলাই মেশিন বিতরণ করেন। আলোচনা সভায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবুল কালাম আজাদ প্রমুখ।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া