১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাহাদাতের স্ত্রীর জামিন আবেদন ফের নামঞ্জুর

কোর্ট রিপোর্টার ॥ গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের জামিন আবেদন আবারও নামঞ্জুর হয়েছে। বুধবার তার আইনজীবী কাজী নজিব উল্লাহ হিরু আদালতে নিত্যর পক্ষে জামিন আবেদন করেছিলেন। তবে শুনানি শেষে

ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী আবেদন অগ্রাহ্য করেন। এ মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব গত ৫ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করেন। এখন তিনি কারাগারে আটক আছেন।

গত ৩ অক্টোবর রাত সাড়ে ৩টায় মালিবাগের বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে পুলিশ। ৪ অক্টোবর নিত্যকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর থানার পরিদর্শক শফিকুর রহমান। একই সময় নিত্যর আইনজীবী জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইউনুস খান দুটি আবেদনই নামঞ্জুর করে দেন এবং নিত্যকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।

গত ৬ সেপ্টেম্বর কালশী থেকে মারাত্মক আহত অবস্থায় শাহাদাতের গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে (১১) উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। ওই দিনই বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছিলেন। রাতে সাংবাদিক খন্দকার মোজ্জাম্মেল হক বাদী হয়ে শাহাদাত ও তার স্ত্রী নিত্যকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে নির্যাতনের অভিযোগ আনা হয়।

এই মাত্রা পাওয়া