১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদেশে বসে বিএনপি নেত্রী ষড়যন্ত্র করছেন ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, চাম্পিয়ন্স অব দ্য আর্থ পুরস্কার লাভ করছেন ঠিক তখনই বাংলাদেশে দুই বিদেশীকে হত্যা করে দেশের স্থিতিশীলতা ও ভাবমূর্তি নষ্টে পাঁয়তারা করা হচ্ছে। বিএনপি নেত্রী বিদেশে বসে তার ছেলের সঙ্গে নিয়ে দেশের স্থিতিশীলতা নষ্টের ষড়যন্ত্র করছে। আবারও জঙ্গীবাদের উত্থানে ্ পাঁয়তারা করছে। তিনি ৫ জানুয়ারির নির্বাচনের প্রেক্ষাপট তুলে ধরে বলেন, জীবনের ঝুঁকি নিয়ে শেখ হাসিনা যদি এই নির্বাচন না করতেন তা হলে দেশে মার্শাল ল হতো। দেশের গণতন্ত্র ভূলুণ্ঠিত হতো। খালেদা জিয়ার দল জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন ঠেকানোর নামে দেশে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। দেশের সম্পদ নষ্ট করেছে। কিন্তু এদেশের মানুষ সন্ত্রাসকে প্রশ্রয় দেয়নি। জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। শেখ হাসিনার নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়েছে। খালেদা জিয়া এখন বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছেন দেশকে পিছনে ফেলার জন্য। তার এই আশা কোন দিন সফল হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র কোনদিন সফল হতে দিবেন না। কোন ষড়যন্ত্রই টিকবে না।

নির্বাচন হবে ২০১৯ সালে, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বে। বুধবার বিকেলে রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী সরকারী মেডিক্যাল কলেজ পরিদর্শন করেন। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ভাল চিকিৎসক হয়ে মানুষের সেবা এবং পিতামাতার স্বপ্ন পূরণ করতে হবে।

গ্রামের মানুষকে চিকিৎসা দেয়া ও পিতামাতার স্বপ্ন পুরণ করা মহৎ কাজ। মনসুর আলী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক রেজাউল ইসলাম স্বাস্থ্যমন্ত্রী ও তার সহধর্মিণীকে ক্রেস্ট উপহার দেন। পরে তিনি রায়গঞ্জ উপজেলা অডিটরিয়ামে ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য গাজী ম. ম আমজাদ হোসেন মিলন, গোলাম কিবরিয়া, আব্দুল লতিফ তারিন, ড. জান্নাত আরা হেনরী প্রমুখ।