২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ নিহত আট

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় নরসিংদীতে ৩, চট্টগ্রামের হাটহাজারীতে ২ ও কক্সবাজারের চকরিয়ায় ১, কুমিল্লায় ২ জন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

নরসিংদী ॥ দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মহিলাসহ অজ্ঞাত ৩ যাত্রী নিহত ও ২০ জন আহত হয়েছে। ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার গকুলনগর নামক স্থানে বুধবার বিকেল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

ফটিকছড়ি ॥ বুধবার ভোরে হাটহাজারী উপজেলার পশ্চিম দেওয়াননগর গ্রামে পাথরী কয়লাবোঝাই ট্রাক খাদে পড়ে ২ শ্রমিক ঘটনাস্থলে প্রাণ হারিয়েছে। এরা হচ্ছে- লক্ষীপুরের মিল্লাত (৩০) এবং চাঁদপুরের রোমান (২৪)।

কক্সবাজার ॥ চকরিয়ায় পর্যটকবাহী তিশা পরিবহনের একটি বাস উল্টে পুকুরে ডুবে এক পর্যটক নিহত ও আহত হয়েছেন ওই বাসের ২০ যাত্রী। মঙ্গলবার রাতে বানিয়ারছড়া ঢালার অদূরে মৎস্য প্রকল্প এলাকায় ঘটেছে এ ঘটনা। নিহত পর্যটক বগুড়া সদর জয়পুরা এলাকার কালিপদ চন্দ্র সরকারের পুত্র তপন চন্দ্র সরকার (৫২)।

কুমিল্লা ॥ কুমিল্লায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ অজ্ঞাতনামা ২জন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর উপজেলার কৃষ্ণনগর এলাকায় বুধবার দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বুধবার দুপুর সোয়া ১টার দিকে মহাসড়কের সদর উপজেলার কৃষ্ণনগর এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়।

এ সময় ওই মোটরসাইকেলের আরোহীসহ একজন পথচারী ঘটনাস্থলে নিহত হয়।