২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোর খুন ॥ বৃদ্ধ ও যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ চাঁপাইনবাবগঞ্জে কিশোরকে খুন করা হয়েছে। এছাড়া নীলফামারীতে বৃদ্ধ ও মুন্সীগঞ্জে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টারদের।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শহরের সাহাপাড়া মহল্লায় মঙ্গলবার রাত ১০টার দিকে এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কিশোর শহরের পুরাতন বাজার সাহাপাড়া মহল্লার মৃত গণপতি সাহা ওরফে বুড়ার ছোট ছেলে গোপাল সাহা (১৫)। সে শহরের ঝিলিম রোডে দ্বীপ জুয়েলার্সে কারিগর হিসেবে কাজ করত। গোপাল সাহার বড়ভাই শ্যামল সাহা জানান, দুর্বৃত্তরা তার ভাইকে হত্যার পর তার মোবাইল ফোনে জানায়, গোপাল বিষ পান করে আত্মহত্যা করেছে। তার আত্মীয়স্বজন গোপালকে বাড়ির কাছে মহানন্দা নদীর ধারে পড়ে থাকতে দেখে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নীলফামারী ॥ জয়নাল আবেদীন (৬০) নামের এক বৃদ্ধের লাশ পুলিশ উদ্ধার করেছে। বুধবার দুপুর ১টায় কিশোরীগঞ্জ উপজেলার রনচ-ি ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে এই লাশ উদ্ধার করা হয়।

মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলায় অজ্ঞাত যুবকের (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার ভবেরচর বাজার এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খুমেক ছাত্রীর

আত্মহত্যা

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) শেষ বর্ষের শিক্ষার্থী আরমানি সুলতানা বিউটি (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে কলেজের সুফিয়া কামাল ছাত্রী হলের ৪১১নং কক্ষের দরজা ভেঙ্গে তার সহপাঠীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে।