২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লালমনিরহাটে দুই শিশুর মুক্তিপণ ৩ লাখ টাকা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৪ অক্টোবর ॥ হাতীবান্ধা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের শিশু শিক্ষার্থী নয়ন মনি নিপা ও সাজেদুল ইসলামকে উদ্ধারে তিন লাখ টাকা বিকাশের মাধ্যমে মুক্তিপণ দিতে হবে। মঙ্গলবার বিকেলে নিপার বড়ভাই রুবেলের মোবাইলে মেসেজ এসেছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা গেছে, ১৫ সেপ্টেম্বর উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের দু’টি শিশু বাড়ির পাশে তিস্তা নদীতে গোসল করতে যায়। তারপর হতে তাদের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েছে শিশু দু’টির বাবা মা। প্রায় একমাস পর হঠাৎ মঙ্গলবার বিকেলে এ মেসেজ আসে। এই মেসেজের তথ্যে স্বজনরা দাবি করেছে শিশু দু’টিকে অপহরণ করা হয়েছে। তাদের পেতে হলে তিন লাখ টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারী চক্রটিকে মুক্তিপণ দিতে হবে। পরিবারের পক্ষে এই অর্থ দেয়া কোনক্রমে সম্ভব নয়।

নয়ন মনি নিপা পারুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ও সাজেদুল বুড়িমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

মঙ্গলবার নয়ন মনির বড় ভাই রুবেল জানান, তিন লাখ টাকা দাবি করে মেসেজ পাঠানো হয়েছে তার ফোনে। মেসেজটি অপরিচিত নম্বর হতে এসেছে। বিষয়টি হাতীবান্ধা থানা পুলিশকে জানিয়ে দেয়া হয়েছে। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, দু‘টি শিশু নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়রী পরিবারের পক্ষ হতে করা হয়েছে। মেসেজের মাধ্যমে মুক্তিপণ চাওয়ার বিষয়টি নিয়ে খোঁজ-খবর করা হচ্ছে। অপহরণকারী শনাক্ত করতে তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ ব্যবহার করা হবে।