২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু রাজন হত্যার প্রধান আসামি কামরুলকে ফেরত আনা হচ্ছে আজ

স্টাফ রিপোর্টার ॥ শিশু রাজন হত্যার প্রধান আসামি কামরুল ইসলামকে নিয়ে সৌদি আরব থেকে আজ বৃহস্পতিবার দেশে ফিরছেন তিন পুলিশ কর্মকর্তা। বুধবার পুলিশ সদর দফতর থেকে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া এ্যান্ড পিআর) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে সৌদিতে যাওয়া তিন পুলিশ কর্মকর্তা বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। তারা বাংলাদেশ বিমানের বিজি-৪০বি ফ্লাইটে করে বিমানবন্দরে অবতরণ করবেন। তিনি আরও জানান, অবতরণের পর বিমানবন্দর আগমনী লাউঞ্জ টার্মিনাল-১ এর বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন অফিসের সামনে বিকেল ৪টায় এই বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে।

এর আগে, ১১ অক্টোবর রাত ২টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে পুলিশ সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল করিম, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ ও সহকারী পুলিশ কমিশনার এএফএফ নেজাম উদ্দিন সৌদি আরব যান।

গত ৮ জুলাই শিশু রাজনকে নৃশংসভাবে হত্যার পরপরই সৌদি আরব পালিয়ে যান প্রধান আসামি কামরুল ইসলাম। পরে প্রবাসীরা তাকে আটক করে রিয়াদ পুলিশের কাছে সোপর্দ করেন। তারপর থেকে সেখানে আটক ছিলেন কামরুল। বাংলাদেশ সরকারের তরফ থেকে যোগাযোগ করা হলে সৌদি কর্তৃপক্ষও ইন্টারপোলের মাধ্যমে তাকে ফিরিয়ে দিতে সম্মত হয়।