২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলিয়ার নতুন প্রেম!

আলিয়ার নতুন প্রেম!

অনলাইন ডেস্ক ॥ প্রেমে পড়েছেন আলিয়া ভট্ট! আর, এ বারে আর সেই প্রেমের কথা লুকিয়ে রাখছেন না তিনি। ভালবাসাকে সঙ্গে নিয়ে সরাসরি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

আসলে আলিয়ার এই নতুন প্রেম কোনও পুরুষ নয়! তাই তার কথা লুকিয়ে রাখারও দরকার পড়ছে না তাঁর। সেটা একটা খেলনা। নাম ‘আইওওয়াক’।

সম্প্রতি সেটা হাতে পেয়েছেন আলিয়া ভট্ট! তা-ও বেশ কিছুটা অপেক্ষার পর! কাজেই, সেটা হাতে আসার পরে নায়িকার খুশি আর ধরছে না! এক গাল হাসি নিয়ে তাই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন আলিয়া। সেই ছবিতে দেখা যাচ্ছে, একদম বাচ্চা একটা মেয়ের মতো খেলনাটাকে দু’ হাতে আঁকড়ে ধরে রয়েছেন তিনি!

কী সেই খেলনা? তার নাম ‘আইওওয়াক’! তামাম দুনিয়া তো বটেই, তার পাশাপাশি বলিউডও এখন মজেছে এই গতির খেলায়!

অবশ্য, আলিয়ার মতো ওয়ার্কআউট-পাগল নায়িকা যে ‘আইওওয়াক’-এর প্রেমে পড়বেন, তাতে আর সন্দেহ কী! দুটো চাকা লাগানো এই বোর্ড পায়ের তলায় আটকে নিলেই নিমেষে পাওয়া যায় মসৃণ চলার আনন্দ! শুনতে সহজ লাগলেও ব্যাপারটা স্কেট করার মতোই জটিল। পায়ের তলায় এই ‘আইওওয়াক’ নিয়ে বিস্তর ভারসাম্য রক্ষা করে একে ওকে পাশ কাটিয়ে তবেই আদায় করতে হয় তার মজা! নইলে ব্যাপারটা আখেরে আর মজার থাকে না! সাবধান না হলে থাকে আহত হওয়ার যথেষ্ট সম্ভাবনা।

তবে, আলিয়ার সেই চিন্তা নেই। কিছু দিন আগেই একটানা সাইকেল চালিয়ে নিজেকে দিব্যি ঝরঝরে করে তুলেছেন তিনি। পাশাপাশি, জিমে শরীরচর্চা তো আছেই। তাঁর এখন চিন্তা বলতে একটাই— কখন তাঁর সাধের ‘আইওওয়াক’ নিয়ে সময় কাটাবেন তিনি!

সূত্র: আনন্দবাজার পত্রিকা