১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপরে স্থানীয় নির্বাচনে সম্পর্কে বললেন নৌমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর॥ নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, দলকে শক্তিশালী ও দলের প্রতি নেতাকর্মীদের আনুগত্য বৃদ্ধির লক্ষে স্থানীয় নির্বাচনে দলের প্রতিক ও মনোনয়নের সিদ্ধান্ত নিয়েছে সরকার। বৃহস্পতিবার সকালে মাদারীপুরের নতুন শহরে নৌমন্ত্রী বাসভবনে সদর ও রাজৈর উপজেলার সরকারি ১৬টি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ৪ দফা দাবীর স্মারক লিপি গ্রহন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় নৌমন্ত্রী আরো বলেন, দলীয় প্রতিক ও দলীয় মনোনয়ন নিয়ে সরকার যে সিদ্ধান্ত নিয়েছে সেটা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও গ্রহনযোগ্য বিষয়ে সিদ্ধান্ত নিবে সরকার।

দুই বিদেশী নাগরিক হত্যার কথা উল্লেখ করে নৌমন্ত্রী শাজাহান খান বলেন, এটা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়।

তিনি বলেন, বিএনপি ও জামায়াতের মূল লক্ষ্য ছিল দুই বিদেশী নাগরিক হত্যার পরিকল্পনার মধ্য দিয়ে সরকারের অকার্যকরিতা প্রমান করা। রাজনৈতিক অসৎ উদ্দেশ্য হাসিল করতে এই হত্যাকান্ড বলেও মন্তব্য করেন নৌমন্ত্রী।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে নৌমন্ত্রী আরো বলেন, লন্ডনে বসে মা ও ছেলে তারেক রহমান একসাথে ষড়যন্ত্র পাকাচ্ছেন। দুই বিদেশী নাগরিক হত্যায় তদন্ত হচ্ছে, তদন্তের পরেই প্রমান হবে এই হত্যাকান্ডের সাথে কারা জড়িত। এরপর নৌমন্ত্রী মাদারীপুর থেকে প্রকাশিত দৈনিক মাদারীপুর সংবাদ-এর প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী নির্মল কুমার বিশ্বাস, সিভিল সার্জন দিলিপ কুমার দাস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাবুদ্দিন হাওলাদার, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদসহ অন্যরা।