১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে মাদকদ্রব্য কর্মকর্তার ওপর অতর্কিত হামলা ॥ মামলা দায়ের

নিজস্ব সংবাদদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে মাদকের মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামীকে না ছাড়ায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ নূরুল আলমের ওপর অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা পিটিয়ে আহত করলে তাকে জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বুধবার দিবাগত রাতে জেলা কারা ফটকের ভেতরে এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় শহরের নরসুন্দা লেকসিটির পাড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তারা অভিযান চালিয়ে জেলার তাড়াইলের হাত কাজলা গ্রামের কামরুজ্জামান নিজামের ছেলে প্রান্ত (১৯) ও সদরের মহিনন্দ কাসুরারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে তাইমকে (১৯) গাঁজাসহ আটক করে। এ সময় তল্লাশি করে প্রান্তর কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা ও তাইমের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে রাতেই জেলা কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ ভ্রামমাণ্য আদালতের মাধ্যমে আসামী প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ নূরুল আলমের নেতৃত্বে সাজাপ্রাপ্ত আসামীদের জেলা কারাগারে বুঝিয়ে দেওয়া হয়। এ সময় কারা ফটকের ভেতরে একদল সন্ত্রাসী পরিদর্শকের ওপর অতর্কিত হামলা চালায় ও পিটিয়ে তাকে আহত করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান শরীফ জানান, বৃহস্পতিবার সকালে আহত পরিদর্শক কর্মকর্তা বাদী হয়ে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে জেলা কারাগারের জেলার শফিউল আলম সাংবাদিকদের জানান, মাদকদ্রব্য কর্মকর্তার ওপর হামলার ঘটনাটি কারাগারের বাইরে স্টেডিয়ামের সামনে হয়েছে। তিনি কারাগারের ফটকের ভেতরে হামলার বিষয়টি অস্বীকার করেন।

কিশোরগঞ্জ মডেল থানার (ওসি-তদন্ত) আনিসুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।