১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটুয়াখালীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালীর কমলাপুরে দাম্পত্য কলহের জেড়ে স্ত্রী সেফালী বেগম (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে স্বামী সুলতান হাওলাদার। বুধবার গভীর রাতে কমলাপুর ইউনিয়নের উত্তর ধরান্দী এলাকার হাওলাদার বাড়ীতে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। পুলিশ আজ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে সুলতান ও সেফালী দম্পতির মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। তাদের ৩ ছেলে ও এক মেয়ের মধ্যে দুই ছেলে ও মেয়েকে বিয়ে দিয়েছেন। দুই ছেলে ঢাকায় থাকালেও বড়ো ছেলে’র স্ত্রী বাড়িতে থাকতো। বুধবার ১০ বছরের ছোট ছেলে ও বড়ো ছেলের স্ত্রী ডাক্তার দেখাতে পটুয়াখালী শহরে গেলে তারা রাতে আরে বাড়ি ফিরেনি। এ সুযোগে রাতে সুলতান হাওলাদার ঘরে থাকা বাঙ্গলা দাঁ দিয়ে তার স্ত্রী সেফালীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন পুলিশ কে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, দ্রুত সময়ের মধ্যে পুলিশ হত্যাকারীকে গ্রেফতার করবে।’