২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিয়াল-রোনাল্ডো চুক্তি নবায়ন হচ্ছে না!

স্পোর্টস রিপোর্টার ॥ অবাক করা খবরই বলতে হবে। সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে নাকি চুক্তি নবায়নের কথা ভাবছে না রিয়াল মাদ্রিদ। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের উদ্ধৃতিতে বৃহস্পতিবার এমন খবরই চাউর হয়েছে।

তিন বছর পর রিয়ালের সঙ্গে রোনাল্ডোর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। ২০১৮ সালে ৩৩ বছরে পা রাখবেন পর্তুগীজ তারকা। সম্প্রতি চতুর্থবারের মতো ইউরোপিয়ান গোল্ডেন বুট জেতার পর রিয়ালের হয়ে অবসর নেয়ার ইচ্ছাপোষণ করেন সি আর সেভেন। তবে স্প্যানিশ জায়ান্টদের আপাতত সেরকম কোন ইচ্ছা নেই বলে জানা গেছে। রোনাল্ডোর সঙ্গে চুক্তি নবায়নের কথা ভাবছে না রিয়াল। এ ব্যাপারে সি আর সেভেনের সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের নাকি আলোচনাও হয়েছে। সর্বশেষ ২০১৩ সালের সেপ্টেম্বরে রোনাল্ডোর সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করে রিয়াল। তিন বছর পরই যার মেয়াদ শেষ হবে। এর আগে ২০০৯ সালে ছয় বছরের চুুক্তিতে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সান্টিয়াগো বার্নাব্যুতে পাড়ি জমান পর্তুগাল অধিনায়ক।

বিএএফ আন্তঃশাহীন হকি সমাপ্ত

বিমানবাহিনীর আন্তঃশাহীন হকি প্রতিযোগিতা বিএএফ শাহীন কলেজ, ঢাকার হকি টার্ফে বৃহস্পতিবার শেষ হয়েছে। প্রতিযোগিতায় বিমানবাহিনীর সাতটি শাহীন কলেজের হকি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত আসরে বিএএফ শাহীন কলেজ ঢাকা দল ৩-১ গোলে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিএএফ শাহীন কলেজ ঢাকার মোস্তাফিজুর রহমান মুবিন শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। সমাপনী অনুষ্ঠানে বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ বিমানবাহিনীর উর্ধতন কর্মকর্তা, কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা, স্কুলের ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। গত ১০ অক্টোবর বিএএফ ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার প্রতিযোগিতার উদ্বোধন করেন। -বিজ্ঞপ্তি।