১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় লিগের চতুর্থ রাউন্ড শনিবার

অনলাইন ডেস্ক ॥ ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চতুর্থ রাউন্ডের খেলা শুরু হচ্ছে শনিবার। দেশের চারটি ভেন্যুতে মুখোমুখি হবে আটটি দল।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে মুখোমুখি হবে খুলনা ও ঢাকা বিভাগ। প্রথম স্তরের আরেক ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লড়বে রংপুর ও ঢাকা মেট্রো।

দ্বিতীয় স্তরের ম্যাচে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহীর বিপক্ষে খেলবে চট্টগ্রাম বিভাগ। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হবে সিলেট ও বরিশাল বিভাগ।

তিন রাউন্ড শেষে প্রথম স্তরের পয়েন্ট তালিকায় সবার ওপরে আছে খুলনা বিভাগ। ৩ ম্যাচে দুই ড্র ও একটি জয়ে তাদের পয়েন্ট ৩৩। পয়েন্ট টেবিলে খুলনার পর দ্বিতীয় অবস্থানে আছে ঢাকা বিভাগ। ৩ ম্যাচে একটি জয়, একটি পরাজয় ও একটি ড্র করে ২৭ পয়েন্ট তাদের। এরপরই আছে ঢাকা মেট্রো। ৩ ম্যাচে ২ ড্রয়ের বিপরীতে একটি জয় তাদের, পয়েন্ট ২৪। তালিকার শেষে আছে রংপুর বিভাগ। ৩ ম্যাচে এখনো জয়ের স্বাদ পায়নি তারা। রংপুরের অর্জিত পয়েন্ট ১৫।

অন্যদিকে দ্বিতীয় স্তরে পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে রাজশাহী। ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। লিগের তিন ম্যাচের তিনটিতেই ড্র করেছে বরিশাল ও সিলেট বিভাগ। রান রেটে এগিয়ে থাকায় বরিশালের অবস্থান দুইয়ে ও সিলেটের অবস্থান চারে। দুই দলের পয়েন্ট যথাক্রমে ২১ ও ১৫। ৩ ম্যাচে দুটি ড্র ও একটি পরাজয় নিয়ে ১৭ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে চট্টগ্রাম বিভাগ।