২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অভিষেকেই হলিউডে পুরস্কার দৌড়ে প্রিয়ঙ্কা

অভিষেকেই হলিউডে পুরস্কার দৌড়ে প্রিয়ঙ্কা

অরলাইন ডেস্ক ॥ ‘দেশি গার্ল’ যে বিদেশিদের মনে এমন ভাবে ঝড় তুলবেন, কে-ই বা আগে জানত! নইলে সবে মাত্র শুরু হয়েছে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিক, আর তাতেই কি না পিপলস্ চয়েস অ্যাওয়ার্ডস-এর মনোনয়ন পেয়ে গেলেন প্রিয়ঙ্কা চোপড়া!

ব্যাপারটা সত্যিই আনন্দের, সন্দেহ নেই! বিশেষ করে প্রিয়ঙ্কা চোপড়ার পক্ষে তো বটেই! হলই বা হলিউড, তাঁর ধারাবাহিকে কাজ করা নিয়ে তো আর কম কথা শোনায়নি নিন্দুকেরা। মনের খুশিতে তাই সম্প্রতি টুইট করেছেন নায়িকা, “বাহ্! এই সম্মান পেয়ে আমি সত্যিই গর্বিত বোধ করছি! হলিউডে কাজের প্রথম বছরেই পুরস্কারের নমিনেশন! পিপলস্ চয়েস অ্যাওয়ার্ডসকে অজস্র ধন্যবাদ জানাচ্ছি। আপনারা কী বলেন?”

সত্যি বললে, পিপলস্ চয়েস অ্যাওয়ার্ডস-এর মহিমা অস্কারের চেয়ে কোনও অংশে কম নয়। বরং কোনও কোনও সমালোচকের মতে, এই পুরস্কারই অভিনেতার জনপ্রিয়তার সেরা মাপকাঠি। কেন না, সাধারণ মানুষই ভোট দিয়ে জিতিয়ে দেন তাঁদের পছন্দের অভিনেতাকে। সে দিক থেকে দেখলে হলিউডের কাজের প্রথম বছরেই যে দর্শকদের মাতিয়েছেন প্রিয়ঙ্কা, সেটা নেহাত কম ব্যাপার নয়!

অবশ্য, বিদেশি ভক্তদের অনেক দিন আগে থেকেই তাঁর গায়কিতে মুগ্ধ করেছেন প্রিয়ঙ্কা। এ বার তাঁরা জানতে পেরেছেন, কতটা ভাল অভিনয়ও করেন এই ‘দেশি গার্ল’!

পুরস্কারের জন্য ভোটদানের পর্ব শুরু হয়ে গিয়েছে ১৩ অক্টোবর থেকেই। চলবে ২২ অক্টোবর পর্যন্ত। কে জিতলেন, সেটা জানা যাবে ৩ নভেম্বর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ