২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজদিখানে ৩১ ক্যান বিয়ারসহ ৫জন গ্রেফপ্তার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে সিরাজদিখানে ৩১ ক্যান বিদেশী বিয়ারসহ ৫ জনকে গ্রেফপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের তালতালা মিল্লাত হোসেনের ৩ তলা নির্মাণাধীন ভবনের ছাদ থেকে উল্লেখিত বিয়ার উদ্ধারসহ মালখানগরের গোড়াপী পাড়ার আবুল হোসেনের ছেলে মো. আমিন (২৬), রসুনিয়া ইউনিয়নের সন্তুষ পাড়ার সšু‘ষ বিশ্বাসের ছেলে পরিতোষ বিশ্বাস (৩২),মধুসুধন ঘোষের ছেলে গৌতম ঘোষ (৩১) শাহ আলম সরকারের ছেলে রাজীব সরকার (২৭) এবং লতুব্দী চরনিমতলা গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৮) কে গ্রেপ্তার করে ।

সিরাজদিখান থানার এএসআই রুহুল আমিন জানান, পুলিশের কাছে তথ্য ছিল তালতালা মিল্লাত হোসেনের বাড়ীতে মো.আমিন ভাড়া থেকে দির্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পুলিশ এ বাড়ীতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ছাদ হতে ৩১ ক্যাল বিদেশী বিয়ার উদ্ধারসহ উল্লেখিত ৫ আসামীকে গ্রেপ্তার করা হয়।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদক আইনে মামলা দিয়ে শুক্রবার তাদেরকে মুন্সীগঞ্জ কোর্ট হাজতে চালান করা হয়েছে।