২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় বাবা মেয়েসহ নিহত ৮

জনকণ্ঠ ডেস্ক ॥ যশোরে ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে, নীলফামারীতে মাইক্রোর ধাক্কায় নারী, কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক, টাঙ্গাইলে বাস খাদে পড়ে বৃদ্ধ, চট্টগ্রামে ট্রাক-মোটরবাইক সংঘর্ষে দুই কিশোর ও বরিশালে পিকআপ ভ্যানের চাপায় যুবক নিহত হয়েছেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় বাস উল্টে ৪০ যাত্রী আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

যশোর ॥ শুক্রবার সকালে যশোর-খুলনা মহাসড়কের সিঙ্গিয়ায় ট্রাকের ধাক্কায় ইনসান আলী নামে এক ব্যক্তি (৫২) ও তার মেয়ে ফারজানা আক্তার সুমি (১৯) নিহত হয়েছেন। ইনসান আলী তার মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে খুলনা থেকে যশোর আসার পথে এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি বরিশাল শহরের পুরাতনপাড়ায়। তবে তারা খুলনা শহরে বসবাস করছিলেন।

নীলফামারী ॥ মাইক্রোবাসের ধাক্কায় সুখি আক্তার (৩৫) নামের এক নারী নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রংপুর সড়কের গঞ্জিপুর নামক স্থানে। এলাকাবাসী মাইক্রোটি আটক করলেও চালক পালিয়ে গেছে। স্বামী পরিত্যক্তা নিঃসন্তার নিহত সুখি আক্তার কিশোরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ছিট রাজিব গ্রামের মৃত গাঠিয়া মাহমুদের মেয়ে। তিনি রংপুরের এক বাসায় গৃহ পরিচালিকার কাজ করতেন।

কলাপাড়া ॥ কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের রজপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মলয় চক্রবর্তী গৌরা (২৮) নামে এক যুবক মারা গেছে। আহত হয়েছে আরোহী ইয়ামিন হোসেন রুবেল ও শাহরিয়ার কামরুল।

বরিশাল ॥ নগরীর সিএ্যান্ডবি সড়কে শুক্রবার সকালে পিকআপ ভ্যানের চাপায় ইদ্রিস হাওলাদার (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সে সদর উপজেলার সিংহেরকাঠী গ্রামের সুলতান হাওলাদারের পুত্র। সকাল সাড়ে নয়টার দিকে রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানটি তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাস উল্টে ৪০ জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার পশ্চিম কুট্টাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী কোচ মহাসড়কের পশ্চিম কুট্টাপাড়া এলাকায় আসার পর দ্রুত গতিতে ওভার টেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বাসের সামনের গ্লাসসহ জানালার গ্লাস ভেঙ্গে চুরমার হয়ে যায়। দুর্ঘটনায় বাসের ৪০ যাত্রী আহত হয়।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিসিক শিল্প নগরীর সামনে যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত হয়েছেন। নিহতের নাম ওসমান (৬০), তার বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজিপুর এলাকায় কুনকুনিয়া গ্রামে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন।

চট্টগ্রাম ॥ লোহাগাড়া উপজেলার লোহারদীঘিরপাড় এলাকায় মিনি ট্রাক ও মোটরবাইকের সংঘর্ষে ২ কিশোর নিহত এবং ২ জন আহত হয়েছে। হতাহত সকলেই মোটরসাইকেল আরোহী। শুক্রবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের লোহারদীঘিরপাড় এলাকায় দুর্ঘটনায় পতিত হয় মোটরসাইকেলটি। এতে আরোহী ছিল চার কিশোর। বিপরীতমুখী মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় আমিরাবাদ সুখছড়ি গ্রামের আবদুল মালেকের পুত্র তানজির (১৬) ও অছি মিয়ার পুত্র শাকিল (১৬)।