২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহবধূ ও দুই যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে গৃহবধূ, বাগেরহাটে যুবক ও চাঁদপুরের কচুয়ায় ফেরিওয়ালা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদেরÑ

ফরিদপুর ॥ ফরিদপুরে শারমিন আক্তার (২০) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ শুক্রবার সকালে মৃতদেহটি উদ্ধার করে। শারমিন আক্তার সাদীপুর গ্রামের আব্দুল কাদের খানের মেয়ে। গত চার বছর আগে শহরের কমলাপুর এলাকার বক্কার মিয়ার ছেলে রবিউল মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। তাদের রাফি নামের আড়াই বছর বয়সী এক ছেলে রয়েছে।

শারমিনের চাচা আবু রব খান জানান, বৃহস্পতিবার রাতে শারমিনের শ্বশুরবাড়ির লোকজন ফোন করে জানায়, শারমিনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। খবর পেয়ে তারা হাসপাতালে গেলে শ্বশুরবাড়ির কাউকেই পাওয়া যায়নি। গুরুতর অবস্থায় তারা শারমিনকে রেখে পালিয়ে যায়। এ অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে শারমিনের মৃত্যু হয়।

বাগেরহাট ॥ রামপাল উপজেলায় রাস্তার পাশের খাল থেকে শুক্রবার পুলিশ অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। দুপুরের দিকে রনসেন এলাকার খুলনা-মংলা মহাসড়কের পাশে লাশটি পাওয়া যায় বলে রামপাল থানার ওসি রফিকুল ইসলাম জানান। নিহত যুবকের বয়স আনুমানিক ৩০ বছর।

কচুয়া, চাঁদপুর ॥ কুষ্টিয়ার রিপন (৩০) নামের ফেরিওয়ালা কচুয়ায় খুন হয়েছে। জানা গেছে, কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার আঃ রহিম তার ছেলে রিপনসহ ৫-৬ জনকে সঙ্গে নিয়ে কচুয়া উপজেলার মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে থেকে উপজেলার বিভিন্ন এলাকায় প্লাস্টিকের মালামাল ফেরি করে বিক্রি করতেন। বুধবার রাত থেকে রিপন নিখোঁজ হয়ে যায়। শুক্রবার সকালে কচুয়া-কালিয়াপাড়া সড়কের মনোহরপুর বাজারের উত্তর পাশের খালে স্থানীয়রা তার লাশ ভেসে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।