২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদেশীদের মতো করে ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি

বিদেশীদের মতো করে ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার ॥ গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি দেয়া হয়েছে। শনিবার সকালে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের একটি আইডি থেকে এ হুমকি দেয়া হয়। Araf Al Islam Isb নামের আইডি থেকে ইমরানের ওয়ালে দেয়া পোস্টে বলা হয়, ‘মৃত্যুর জন্য প্রস্তুত হয়ে যা কুলাঙ্গার। তুই মুসলিম জাতির জন্য কলঙ্ক। তোর ধ্বংস আসন্ন। খুব নিকটে তোর মৃত্যু। যেমনটা হয়েছে ঐ বিদেশীদের।

ইমরান জনকণ্ঠ’কে জানান, Araf Al Islam Isb (Islamic State Bangladesh?) নামে এক উগ্র ধর্মান্ধ সন্ত্রাসী আজ সকাল ১০ টা ১৯ মিনিটে আমাকে হত্যার হুমকী দিয়েছে। সে লিখেছে আমার মৃত্যু খুব নিকটে, বিদেশীদের মতো করে আমাকে হত্যা করা হবে। হুমকি দেয়া ব্যক্তির ফেইসবুক আইডি পর্যালোচনা করে দেখা যায়, সে তার ব্যাক্তিগত মোবাইল ইন্টারনেট ব্যবহার করে এই হুমকি দিয়েছে। আর তার ঠিকানা হিসেবে ময়মনসিং জেলা ও আনন্দমোহন কলেজ উল্লেখ আছে। তবে তাঁর প্রোফাইল ঠিকানা অনুযায়ি ঢাকায় অবস্থান করার বিষয়টিও মোটামোটি নিশ্চিত।

ইমরান বলেন, আমি এই উগ্র সন্ত্রাসীর কাপুরুষোচিত হুমকিতে মোটেই ভীত নই। তবে সকলের অবগতি ও আইনশৃঙ্খলা বাহিনীর জ্ঞাতার্থে বিষয়টি জানিয়ে রাখলাম।