২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীতে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে শনিবার ভোরে জাফর মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত জাফর নগরীর ২নাম্বার ওয়ার্ডের সিলেট ফ্যাক্টরী সংলগ্ন এলাকার মৃত আউয়াল মিয়ার পুত্র।

নিহতের ভাই জগলুল মিয়া জানান, তার ভাই দীর্ঘদিন থেকে নগরীর তালতলী বাজারের মুদি ব্যবসার পাশাপাশি নগরীর বিভিন্ন এলাকায় বেকারীর পণ্য সরবরাহ করে আসছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাইসাইকেলযোগে তিনি বাসায় ফিরছিলেন। পথিমধ্যে নগরীর কাউনিয়া থানাধীন নগরের পুল নামকস্থানের নির্জন এলাকায় পৌঁছলে অটোরিকসাযোগে আসা অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসীরা তার (জাফর) গতিরোধ করে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে। এতে জাফরের হাতের কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্নসহ মাথা ও শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়। স্থানীয়রা মুর্মুর্ষ অবস্থায় জাফরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পথিমধ্যে ভোর ৫টার দিকে জাফর মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে কাউনিয়া থানার ওসি কাজী মাহাবুবুর রহমান জানান, হত্যার মূলকারণ ও হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।