২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে প্রেমিক জুটির ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর চন্ডিপুর এলাকার একটি ঘর থেকে প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, আবদুল মমিন (২২) এবং শারমিন (১৯)। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তারা একসঙ্গে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

আত্মহত্যাকারী প্রেমিক আব্দুল মমিন নওগাঁর মান্দা উপজেলার চক্রঘোণা গ্রামে আব্দুল মজিদের ছেলে। সে নগরীর উদয়ন ডেন্টাল কলেজে শিক্ষার্থী ও প্রেমিকা শারমিনের বাড়ি রাজশাহীর পবা উপজেলার শিতলায়। শারমিন রাজশাহী ডায়াবেটিস অ্যাসোসিয়েশনের আওতাধীন নার্সিং কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এলাকাবাসি জানান, শুক্রবার রাত থেকে তাদের ঘরের দরজা বন্ধ থাকতে দেখা যায়। শনিবার বেলা ১১টায় তাদের কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করেন। এসময় তাদের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো লাশ দেখতে পান। এর মধ্যে মমিনের লাশ ঝুলন্ত অবস্থায় এবং শারমিনের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন। বিষয়টি জানাজানি হলে সাড়ে ১১টায় পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। এসময় তাদের কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া যায়। যাতে লিখা ছিল, ‘মৃত্যুর পরে আমাদের দুজনের কবর যেন একসঙ্গে দেয়া হয়’। এতে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে।