১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে দণ্ড প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসীকে জবাই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার ধামারন গ্রামের নিজ বাড়িতে দ-প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী মোঃ দীপুকে (৩৫) জবাই করে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। শনিবার একদল দুর্বৃত্ত নিজ ঘরে ঢুকে তাকে হত্যা করে পালিয়ে যায়। সে গ্রামটির মৃত ছামছুল হকের পুত্র। নিজ গ্রাম ছাড়াও দিপু নারায়ণগঞ্জের ইসডাইলের বিভিন্ন স্থানে বসবাস করতেন। গত বৃহষ্পতিবার সে নিজ বাড়িতে আসে।

মুন্সীগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ এমদাদ হোসাইন রাতে জানান, তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। একটি মামলায় নি¤œ আদালত তাকে ফাঁসি দিয়েছে বলে প্রাথমিক তথ্যে জানা যায়। তবে উচ্চ আদালতে আপীল করে সে জামিন নিলেও পরে পলাতক ছিল। তাই তার বিরুদ্ধে ওয়ারেন্ট পেন্ডিং ছিল। কি কারণে কারা খুন করেছে এখনও তা নিশ্চিত করা যায়নি। কারণ সকলেই আতঙ্কিত কেউ মুখ খুলছে না।

পুলিশ গিয়ে দেখে জবাই করা অবস্থায় রক্তাক্ত লাশটি তার বিছানায় পড়ে আছে। পরে লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিায়াধীন রয়েছে। এখনও কেউ গ্রেফতার হয়নি। তিনি জানান, দীপুর মৃত্যুতে এলাকায় স্বস্তি ফিরেছে।

পুলিশের একটি সূত্র জানায়, দীপু মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে হত্যা, অপহরণ, গুম, ছিনতাইসহ ভাড়ায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকা- চালিয়ে আসছিল। এছাড়া নারায়ণগঞ্জের আরজু এবং মনি-মুক্তা অপহরণের মামলা রয়েছে তার বিরুদ্ধে।