২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেত্রাঘাতে ছাত্র হাসপাতালে শিক্ষককে গণপিটুনি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মাদ্রাসাশিক্ষকের বেত্রাঘাতে আহত এক আবাসিক শিক্ষার্থীকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর তেরখাদিয়া মসজিদুল আবরার মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম আসাদুল্লাহ আল গালিব। গালিব নগরীর শ্যামপুর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। সে ওই মাদ্রাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

এদিকে, বেত্রাঘাতের কারণে শিক্ষক হাফেজ এমরান হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। আহত শিক্ষার্থী গালিব জানায়, রাত সাড়ে ১০টার দিকে সে বাথরুমে যেতে চাইলে শিক্ষক এমরান তাকে বেত দিয়ে পেটানো শুরু করেন।

গালিবের পিতা মোসলেম উদ্দিন জানান, তার ছেলের চিৎকার শুনে স্থানীয়রা এসে উদ্ধার করেন। পরে স্থানীয়রা অমানবিক নির্যাতনের কারণে শিক্ষক এমরানকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন এবং ছেলে গালিবকে রামেক হাসপাতালে ভর্তি করেন।

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৫

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ১৭ অক্টোবর ॥ ভৈরবে নবীন লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে শনিবার সকালে ভবানীপুর গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছে। এ সময় বাড়ি-ঘর ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষে আহতরা হলো মামুন মিয়া, নাসিম, ইব্রাহিম, রাজিব, বিল্লার মিয়া, মুর্শিদ মিয়া, মমিন মিয়া সাইফুল, আঙ্গুর মিয়াকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্র ও গুরুতর আহত আসাদ মিয়া, মিষ্টু মিয়া, রমজান মিয়া, দানা মিয়া ও আলমগীরকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাটে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১৭ অক্টোবর ॥ জয়পুরহাটে ডাকাতের সঙ্গে পুলিশের কথিত বন্দুকযুদ্ধে রেজাউল নামে এক ডাকাত নিহত হয়েছে। জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, জয়পুরহাট-বগুড়া মহাসড়কের কোমরগ্রাম এলাকায় শুক্রবার রাত ৯টার দিকে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে রেজাউল নামে এক ডাকাতের দুই পায়ে গুলি লেগে গুরুতর আহত হয়। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও লোহার রড উদ্ধার করে। পরে গুরুতর আহত ডাকাত রেজাউলকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে শুক্রবার রাতেই তাকে বগুড়ায় স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে শনিবার সকালে মারা যায়।

মুন্সীগঞ্জে সাত স্বর্ণের দোকানে ডাকাতি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার দিঘিরপাড় বাজারের সাত স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে। শুক্রবার মধ্যরাতে ৪০-৪৫ জনের সশস্ত্র ডাকাত দল পদ্মা পারের বাজারটির নৈশপ্রহরীদের বেঁধে রেখে স্বর্ণ, রূপা ও টাকা লুট করে নেয়। সিন্ধুকের চাবি দিতে বিলম্ব করায় স্বর্ণ কর্মকার শ্যামল পালকে ধরালো অস্ত্র দিয়ে আঘাত ও বেদম প্রহার করে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। লুটপাট শেষে রাত আড়াইটার দিকে ট্রলারে করে পদ্মা নদী দিয়ে চলে যায় দলটি।

বাগেরহাটে ডাকাতি ৩ নারী আহত

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, চিতলমারীতে ডাকাতি হয়েছে। ডাকাতদের হামলায় ৩ নারী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে হাসপাতালে ভর্তি করা হয়।