২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্কুলছাত্র, দুই ব্যবসায়ী খুন

  • তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ পাবনায় স্কুলছাত্র, বরিশালে ব্যবসায়ী ও চাঁদপুরে ঠিকাদার খুন হয়েছেন। এছাড়া উদ্ধার হয়েছে তিন লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

পাবনা ॥ সদর উপজেলার চর সাধুপাড়া সøুইসগেট এলাকা থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল আটটার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম মিজান (১২)। সে চর সাধুপাড়া গ্রামের হারুন প্রামাণিকের ছেলে এবং চর সাধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, শুক্রবার সন্ধ্যা সাতটার পর থেকে শিশু মিজানের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

বরিশাল ॥ নগরীতে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে শনিবার ভোরে জাফর মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের ভাই জগলুল মিয়া জানান, তার ভাই দীর্ঘদিন থেকে নগরীর তালতলী বাজারের মুদি ব্যবসার পাশাপাশি নগরীর বিভিন্ন এলাকায় বেকারির পণ্য সরবরাহ করে আসছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাইসাইকেলযোগে তিনি বাসায় ফিরছিলেন। নগরীর কাউনিয়া থানাধীন নগরের পুলে পৌঁছলে অটোরিক্সাযোগে আসা অজ্ঞাতনামা ৪-৫ জন সন্ত্রাসীরা তার গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা জাফরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে ভোর ৫টার দিকে জাফর মারা যায়।

চাঁদপুর ॥ ফরিদগঞ্জে জমিসংক্রান্ত পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় হান্নান শেখ (৫৫) নামে ঠিকাদারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় উপজেলার পূর্ব সাহাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের ছেলে আব্দুল আজিজ সুজন জানায়, পার্শ্ববর্তী বাড়ির আবু তাহেরের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। দুপুর ১২টার দিকে সেই বিরোধকে কেন্দ্র করে কথাকাটির এক পর্যায়ে আবু তাহেরের দুই ছেলে ইমরান ও মমিন হান্নান শেখকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে একই উপজেলার গল্লাক এলাকার বিল থেকে ইসমাইল হোসেন (২৫) নামে জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত জেলে ইসমাইল গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের খাসেরবাড়ীর মমতাজ উদ্দিনের ছেলে।

সিলেট ॥ দক্ষিণ সুরমার কদমতলীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তার স্বামী ও স্থানীয়রা বলছে এটা আত্মহত্যা। শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। সে সুনামগঞ্জ জেলার দিরাই থানার রাজনগর গ্রামের বাসিন্দা। নিহত শ্রীমতি (২০) স্বামী বিজয় বিশ্বাসের সঙ্গে কদমতলীর রুমান মিয়ার কলোনিতে বসবাস করত।

কেরানীগঞ্জ ॥ বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবি ঘটনার দুই দিন পর নিখোঁজ যুবক মামুনের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বুড়িগঙ্গা নদীতে বালুবাহী খালি বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী খেয়া নৌকা ডুবে গেলে ওই যুবক নিখোঁজ হয়।