১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ওলামা লীগের দুই অংশের ধাওয়া-ধাওয়ী

স্টাফ রিপোর্টার ॥ মানববন্ধন কর্মসূচী পালন করতে এসে আওয়ামী ওলামা লীগের দুই অংশের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া হয়েছে। শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ওলামা লীগের আক্তার হোসেন ও আবুল হাসানের নেতৃত্বাধীন অংশকে প্রথমে ধাওয়া ও পরে মারধর করে ইলিয়াস হোসাইন বিন হেলালী ও দেলোয়ার হোসেনের অংশ। দুই পক্ষ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করতে এলে তাদের মধ্যে এ ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

ওলামা লীগের আক্তার হোসেন ও আবুল হাসান অংশের সাধারণ সম্পাদক আবুল হাসান বলেন, বঙ্গবন্ধুর কথা যেন বলতে না পারি সেজন্য হেলালী বাহিনী আমাদের মারধর করে প্রেসক্লাবের সামনে থেকে বের করে দেয়।

হেলালী বাহিনীর বিরুদ্ধে জামায়াতে ইসলামীর এজেন্ডা বাস্তবায়নের অভিযোগও করেন তিনি।

আবুল হাসান অভিযোগ করেন, হেলালীর কিছু সন্ত্রাসী হকিস্টিক, লাঠিসোটা দিয়ে মারধর শুরু করলে তাদের ১৬ নেতাকর্মী আহত হয়। ঢাকা মেডিক্যালসহ কয়েকটি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

এ বিষয়ে অপর অংশের সভাপতি ইলিয়াস হোসাইন বিন হেলালী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমরা সকালে প্রেসক্লাবের সামনে জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধন করতে চাইলে হেফাজতে ইসলাম ও জামায়াতে ইসলামীর মদদে তারা আমাদের বাধা দেয়। পরে আমাদের লোকজন তাদের ওখান থেকে সরিয়ে দেয়।