২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদেশী হত্যায় খালেদার মদদ থাকতে পারে ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৭ অক্টোবর ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিদেশী নাগরিক হত্যাকা- কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এগুলো পরিকল্পিত হত্যাকা-। বেশ কিছুদিন ধরেই বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এবং জামায়াতের সহায়তায় দেশে জঙ্গীবাদীদের গুপ্ত তৎপরতা চলছে। যেহেতু তিনি এখনও সন্ত্রাসের পথ ত্যাগ করেননি, আগুন সন্ত্রাসের কারণে ক্ষমা চাননি, যুদ্ধাপরাধীদের বিচার সমর্থন করেননি এবং চক্রান্তকারী, যুদ্ধাপরাধী ও জঙ্গীবাদীরা তাকেই নেত্রী বলে মানেনÑ সেহেতু ধারণা করা হচ্ছে এসব ঘটনায় তার মদদ থাকতে পারে। বিষয়টি সরকার খতিয়ে দেখছে।

তথ্যমন্ত্রী শনিবার রাত সাড়ে ৮টায় নেত্রকোনা সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগ দলীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, জেলা প্রশাসক ড. তরুণ কান্তি শিকদার, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জাসদের কেন্দ্রীয় নেতা অধ্যাপক মুখলেছুর রহমান মুক্তাদির, জেলা জাসদের সভাপতি নির্মল কুমার দাস এবং জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

হাসানুল হক ইনু আরও বলেন, যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে ধৈর্যহারা হওয়ার কিছু নেই। এই বিচারে মহাজোট সরকার এক চুলও ছাড় দেবে না। এ সরকারের আমলেই সম্পূর্ণ বিচার শেষ হবে।

এরপর তিনি সার্কিট হাউসের সম্মেলন কক্ষে জাসদের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।