২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজন হত্যায় শেষ সাক্ষীর জবানবন্দি

অনলাইন ডেস্ক ॥ সিলেটে শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যার মামলায় শেষ সাক্ষীর জবানবন্দি নিয়েছে আদালত।

রবিবার মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদারের সাক্ষ্য নেওয়া হয় বলে জানিয়েছেন আদালতের পিপি মফুর আলী।

তিনি বলেন, রাজন হত্যাকাণ্ডের তদন্ত কর্মকর্তা সুরঞ্জিত এই মামলার ৩৬তম ও শেষ সাক্ষী। মোট ৩৮ জন সাক্ষী তালিকাভুক্ত থাকলেও অন্যরা আসে নাই। তবে আদালত পর্যাপ্ত মনে করায় তাদের সাক্ষ্য আর নেওয়া হবে না।

সাক্ষ্যগ্রহণের সময় মামলার প্রধান আসামি কামরুল ইসলামকে আদালতের কাঠগড়ায় দাঁড়িয়েছিলেন। সৌদি আরব থেকে তাকে দেশে ফেরত আনার পর এই প্রথম বিচারিক আদালতে হাজির করা হল।

গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে খুঁটিতে বেঁধে ১৩ বছরের শিশু রাজনকে পিটিয়ে হত্যারপর বিদেশে পালিয়ে যান কামরুল । মধ্যপ্রাচ্যের ওই দেশেই তিনি থাকেন।

রাজনকে নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়। তখন প্রবাসীদের সহায়তায় তাকে সৌদি পুলিশের হাতে তুলে দেন বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা।

এরপর কামরুলকে ফেরাতে ইন্টারপোলের মাধ্যমে উদ্যোগ নেয় বাংলাদেশ পুলিশ, জারি করা হয় রেড নোটিস। বৃহস্পতিবার বিকেলে তাকে দেশের ফেরত আনার পর শুক্রবার সিলেট মহানগর হাকিমের আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।