২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নয়া ঘসেটি বেগম খালেদা ইংল্যান্ডে বসে ষড়যন্ত্র করছেন ॥ নৌমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৮ অক্টোবর ॥ বাংলার ইতিহাসে ঘসেটি বেগম এক খলনায়িকার চরিত্র। নবাব সিরাজ-উদ-দৌলার পতনের পর বাংলার জনগণ তাকে প্রত্যাখ্যান করেছে। আজ সেই বাংলার মাটিতে দ্বিতীয় ‘ঘসেটি বেগম’ হলেন খালেদা জিয়া, তাকেও জনগণ প্রত্যাখ্যান করেছে। তিনি এখন বিদেশের মাটিতে আশ্রয় নিয়ে বিদেশী নাগরিক হত্যার ষড়যন্ত্র করছেন। ক্ষমতালোভী এই ষড়যন্ত্রকারী বেগম জিয়ার স্বপ্ন কোনদিন পূরণ হবে না। তিনি বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির পথে। আগামী ২০২১ সালে মধ্যম আয় এবং ২০৪২ সালে উন্নত দেশে আমরা পরিণত হয়ে যাব। রবিবার জেলার বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে এসে দুুপুরে এক মতবিনিময় সভায় নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়াকে ‘ঘসেটি বেগম’ উপাধি দিয়ে মন্ত্রী আরও বলেন, ইংল্যান্ডে বসে বেগম জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তিনি বর্তমান গণতান্ত্রিক সরকারকে ক্ষমতাচ্যুত করতে চান। যেমনটি ইংরেজদের সঙ্গে কাশিমবাজার কুটিরে বসে তখনকার ঘসেটি বেগম যড়যন্ত্র করেছিল নবাব সিরাজ-উদ-দৌলাকে পরাজিত করবার জন্য।

জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের হলরুমে বন্দর উন্নয়ন ও পরিচালনা বিষয়ক উপদেষ্টা কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন দেশে রফতানি বাণিজ্য ছিল মাত্র ৩ বিলিয়ন মার্কিন ডলার। আর এখন ৩২ বিলিয়ন মার্কিন ডলার।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, এফবিসিসিআই’র সভাপতি আবুল মাতলুব আহমেদ, লালমনিরহাট পুলিশ সুপার টিএম মোজাহেদুল ইসলাম, পাটগ্রাম উপজেলার চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইসলাম নাজু, ব্যবসায়ী আবু সাইদ প্রমুখ।

নির্বাচিত সংবাদ