১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস॥ নগরীর টিলাগড় ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীসহ কয়েকজন আহত হয়েছেন। রবিবার রাত ৯ টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে বিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাত। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাড়াশি অভিযান চালাচ্ছে। ৪ জনকে আটক করেছে পুলিশ। জানা যায়, শনিবার সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। এ কমিটি ঘোষনার পর থেকে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে বিক্ষোভ ছড়িয়ে পড়ে। পদবঞ্চিতদের সাথে যোগ দেয় টিলাগড় কেন্দ্রীক ছাত্রলীগের একটি অংশ। এই কমিটি গঠনের জের ধরেই রবিবার রাতে টিলাগড় পয়েন্টে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী গ্রুপের উপর হামলা চালায় প্রতিপক্ষ গ্রুপ। এতে রায়হান চৌধুরী গুরুতর আহত হন। এছাড়া একজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষকালে পদবঞ্চিতরা টিলাগড়স্থ একটি রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় তারা ক্যাশ বাক্স লুট করে বলেও অভিযোগ পাওয়া গেছে। পরে রায়হান চৌধুরীর অনুসারীরা টিলাগড়ের আরেকটি রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাংচুর করে।

প্রসঙ্গত, শনিবার নির্মলেন্দু পালকে সভাপতি ও মাহিন নুর ইসলামকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন করেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী।