১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাসস্টেশনে হামলায় ইসরায়েলি সেনা নিহত, আহত ১১

বাসস্টেশনে হামলায় ইসরায়েলি সেনা নিহত, আহত ১১

অনলাইন ডেস্ক ॥ ইসরায়েলের বীরশেবা বাসস্টেশনে হামলায় একজন ইসরায়েলি সেনা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চার ইসরায়েলি সেনাসহ কমপক্ষে ১১ জন। ইসরায়েলি পুলিশের বরাত দিয়ে আজ সোমবার এ খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম।

রবিবারের এ হামলার ঘটনায় ফিলিস্তিনি নাগরিক জড়িত উল্লেখ করে ইসরায়েলি পুলিশ জানায়, আক্রমণকারী এক ইসরায়েলি সেনাকে ছুরিকাঘাত করে এবং তার অস্ত্র চুরি করে। এরপর আক্রমণকারী ব্যক্তি বাসস্টেশনে অবস্থানরত জনতাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। এ সময় একজন ইসরায়েলি সেনা আহত হন। আহত ইসরায়েলি সেনাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি নিহত হন বলে জানায় ইসরায়েলি পুলিশ।

একটি ভিডিও ফুটেজে দেখা যায় আহত ওই ইরিত্রীয় গুলিবিদ্ধ হওয়ার পর মেঝেতে পরে গেলে নিরাপত্তা বাহিনীর উপস্থিতিতে কয়েকজন ইসরায়েলি তাকে লাথি মারতে থাকে। এরপর তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর ইসরায়েলি নিরাপত্তা বাহিনী হামলাকারী ভেবে একজন ফিলিস্তিনি ও ইরিত্রিয়ার এক নাগরিককে গুলি করে। ফিলিস্তিনি নাগরিক ঘটনাস্থলেই মারা যান। এদিকে ইসরায়েলি সংবাদ মাধ্যমকে পুলিশ জানিয়েছে ভুলবশত ইরিত্রিয়ার নাগরিককে গুলি করা হয়েছে।