২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজদিখানে শিক্ষকের বেত্রাঘাতে জ্ঞান হারালেন শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে শিক্ষকের বেত্রাঘাতে মো. ইমন হোসেন (১৪) নামে এক ছাত্র আহত হয়ে জ্ঞান হারিয়েছেন। সে রাজানগর-সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীতে পড়ে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শী সহপাঠিরা জানান, সোমবার সকাল ১০ টার দিকে ইংরেজি ক্লাস নিচ্ছিল শ্রেনী শিক্ষক আতিকুল ইসলাম মাওলানা। এসময় পাশের ক্লাশ থেকে শিক্ষক তাপস বর্মন এসে ইমনকে বেত্রাঘাত শুরু করে। চরম বেত্রাঘাতে ইমন জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। ছাত্রছাত্রীরা তার মাথায় পানি দিলেও জ্ঞান ফেরাতে পারেনি ইমনের। অবশেষে সকলে ধরাধরি করে ইমনকে রাজানগর বাজারে একটি ফার্মেসিতে নিয়ে যায়। সেখানে স্যালাইন দেবার পর ইমনের জ্ঞান ফিরে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক ইমনের এক সহপাঠি জানান, ইমন পিটি ক্লাস ফাঁকি দেওয়ায় ওই শিক্ষক তার প্রতি ক্ষিপ্ত হয়েই ইমনকে বেত্রাঘাত করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইমনকে তেমন একটা বেত্রাঘাত করা হয়নি। কিন্তু ওর প্রেসার কিছুটা লো থাকায় সে জ্ঞান হারিয়ে ফেলে।

এ ব্যাপারে তাপস বর্মনের ফোনে যোগাযোগ করে তার মোবাইলটি বন্ধ পাওয়ায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

উপজেলা শিক্ষা অফিসার এমএ কাইউম জানান, বিষয়টি আমার জানা নেই। আমি খোজ নিয়ে দেখছি। এভাবে বেত্রাঘাত করে থাকলে ওই শিক্ষক অন্যায় করেছে। তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।