১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে পৃথক দু'টি সড়ক দুর্ঘটনায় আহত ৯

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আনারপুরা ও বাউশিয়া এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচ শ্রমিক ও তিন পথচারীসহ ৯ ব্যক্তি আহত হয়েছে। এর মধ্যে দুইজনকে আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। গজারিয়া হাইওয়ে পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোমবার সকালে কুমিল্লাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৩-১২৭৮) নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় জেএমআই ইন্ডাস্ট্রিয়াল পার্কের পাঁচ শ্রমিক ও দুই পথচারীকে চাপা দেয়। এ সময় শ্রমিক আফজাল হোসেন, আকলিমা বেগম, জোবেদা খাতুন, লাকী আক্তার ও রবিউল ইসলাম এবং পথচারী সামছুন নাহার, রাবেয়া খাতুন আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় পথচারী সামছুন নাহার ও রাবেয়া খাতুনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতরা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আপর দিকে সকালে বাউশিয়া এলাকায় চট্ট্রগ্রামগামী রপ্তানিমূখী পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে চালক ও সহকারী আহত হয়। গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই অহিদ উদ্দিন ঘটনা দুটির সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনা কবলিত দুটি গাড়িসহ মাইক্রোর চালক পুলিশ হেফাজতে রয়েছে।