১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৫ হাজার ইয়াবা, ১২ জনের কারাদন্ড

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর বিভিন্ন এলকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসার অভিযোগে ১৫ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১২ জনকে ৬ মাসের করে কারাদন্ড প্রদান করা হয়। মাদক বিভাগের মুখপাত্র কামরুল ইসলাম জানান-গোপন সুত্রের খবরে সোমবার সকালে উ্ত্তরা সার্কেলের সহকারি পরিচালক খোরশেদ আলমের নেতৃত্বে একটি টিম কমলাপুর রেল বস্তিতে অভিযান চালান।

এ সময় সেখানে বিপুল পরিমাণ গাজা সহ আটক করা হয় ১২ জনকে। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্য্রেট মাহবুব জামিল তাদেরকে প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড করেন। দন্ডিতরা হলেন- মামুন, রুবেল, ফয়সাল, মনির, ফেরদৌস ওয়াহিদ, বিপ্লব, জাাকারিয়া মাহমুদ, সুবাস, রুমা, জাফর, নুর হোসেন ও সুফল রানা।

এর আগে রোববার রাতে উত্তরা ও খিলগাও জোনের দুটি টিম পুরানো ঢাকার ৮৯ শরৎচন্দ্র রোডের বাসায় হানা দিয়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্বার করে। এ সময় মাদকের মুল নায়ক মাসুদ পালিয়ে যেতে সক্ষম হলেও তার সহযোগী তানভীর, আছমা আলী ও নাসির উদ্দিন খানকে আটক করে জেল হাজতে পাঠানো হয়। এ ছাড়াও পল্টন থানা এলাকায় অভিযান পরিচালনা করে আলমগীর নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্বার করে ডিবি পুিলশ।