২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুর্গোৎসবে সারাদেশে সতর্ক অবস্থানে থাকবে ১৪ দল

  • উদ্দেশ্য বিশৃঙ্খলা প্রতিরোধ

বিশেষ প্রতিনিধি ॥ শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সারাদেশেই সতর্ক অবস্থানে থাকবে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল। পাঁচ দিনের এই দুর্গোৎসবে সারাদেশের সাড়ে ১৮ হাজার পূজাম-পে সতর্ক অবস্থানে থেকে ১৪ দলের নেতাকর্মীরা সর্বক্ষণিক প্রশাসনকে সহযোগিতা করবেন। কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে এবং শরিক দলগুলোর কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ে এই নির্দেশনা পাঠানো হয়েছে।

জানা গেছে, দুর্গোৎসব চলাকালে সব পূজাম-পে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। পূজাম-পের পাশাপাশি রাজধানীর প্রতিটি অলিগলিসহ সকল রাজপথে সতর্ক পাহারায় থাকবেন নেতাকর্মীরা। কেউ কোন ধরনের নাশকতা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা চালালে ১৪ দলের নেতাকর্মীরা প্রশাসনের সহযোগিতায় প্রতিরোধ গড়ে তুলবে। আর সার্বিক নিরাপত্তার বিষয়টি তদারকির দায়িত্ব পালন করবেন স্থানীয় জনপ্রতিনিধিগণ। এছাড়া সরকারের দায়িত্বে না থাকা আওয়ামী লীগের অধিকাংশ কেন্দ্রীয় নেতারা ইতোমধ্যে নিজ নিজ এলাকায় গিয়ে পূজার সার্বিক বিষয়টি দেখভাল করছেন।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম জনকণ্ঠকে জানান, এবারও সারাদেশে শারদীয় দুর্গোৎসব উৎসবমুখর পরিবেশে হবে।

নির্বাচিত সংবাদ