২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আর হারতে চান না মরিনহো

স্পোর্টস রিপোর্টার ॥ সময়টা মোটেই ভাল যাচ্ছে না জোশে মরিনহোর। তারকা এই কোচের অধীনে ইংলিশ ক্লাব চেলসির অবস্থা তথৈবচ। কি ইংলিশ প্রিমিয়ার লীগ, কি চ্যাম্পিয়ন্স লীগ। সবখানেই খাবি খাচ্ছে ব্লুজরা।

এমন অবস্থায় ইপিএলের সর্বশেষ ম্যাচে জয় পেয়েছে চেলসি। যে কারণে মুখে খই ফুটতে শুরু করেছে মরিনহোরও। আজ রাতে চ্যাম্পিয়ন্স লীগে তার দল খেলবে ইউক্রেনের ক্লাব ডায়নামো কিয়েভের বিপক্ষে। ম্যাচটির আগে পর্তুগীজ লৌহমানব ছাপ জানিয়ে দিয়েছেন, তিনি আর হারতে চান না। সাক্ষাতকারে মরিনহো বলেন, অবশ্যই আমরা আর হারতে চাই না। কারণ এটা কারওই পছন্দ না। তিনি আরও বলেন, আমি বলছি না যে শুধু জয়ই পেতে হবে। তবে স্বাভাবিক খেলাাটা খেলতে হবে আমাদের। এবার শুরুটা মোটেও ভাল হয়নি। তবে আমার বিশ্বাস, ঠিকই দল ঘুরে দাঁড়াবে। কিয়েভের বিপক্ষে আমরা প্রত্যাশিত জয়ের লক্ষ্যেই খেলব। স্পেশাল ওয়ান বলেন, আগের ম্যাচে পোর্তোর কাছে হারের বিষয়টি সবার স্মরণ আছে। জয়ে ফিরতে সবাই মুখিয়ে আছে।

ইপিএলে বর্তমান চ্যাম্পিয়ন হলেও চলতি মৌসুমে চেলসির শুরুটা বেশ নড়বড়ে। গত মৌসুমে মাত্র তিন ম্যাচে হারলেও এবার প্রথম নয় ম্যাচের মধ্যে চারটিতেই হেরেছে ব্লুজরা। যে কারণে সম্প্রতি মরিনহোকে কোচের পদ থেকে অব্যাহতি দেয়ারও গুঞ্জন রটে। তবে পর্তুগীজ কোচ নিজের প্রতি বিশ্বাস রাখছেন। তার মতে, চেলসির একজন ভাল কোচের পাশাপাশি খুবই ভাল মানের খেলোয়াড় আছে। ইপিএলে এ্যাস্টন ভিলাকে ২-০ গোলে হারিয়ে তিন ম্যাচ পর জয়ের ধারায় ফেরে চেলসি। তবে পয়েন্ট টেবিলে এখনও শীর্ষ দশের বাইরেই তাদের অবস্থান। তিন জয়ের বিপরীতে দুই ড্র ও চার পরাজয়ে ১১ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে ব্লুজরা।