২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তাঁত শ্রমিক, যুবক ও কৃষক খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে তাঁত শ্রমিক, গাজীপুরে যুব ও গোপালগঞ্জে কৃষক খুন হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ ॥ রবিবার রাতে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ক্ষিদ্র গোপরেখী গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আব্দুল কাদের (৩৭) নামের তাঁত শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকালে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত কাদের এনায়েতপুর থানার ক্ষিদ্র গোপরেখী গ্রামের নূর হোসেনের ছেলে।

জানা গেছে, প্রায় তিন বছর আগে নান্নু বিশ্বাসের মেয়ে নার্গিসের সঙ্গে এনায়েতপুরের তাঁত ব্যবসায়ী টুলু হাজীর ভাগ্নে ইসমাইলের বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন নার্গিসকে প্রতিবন্ধী আখ্যায়িত করে আসে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে রবিবার রাতে নান্নু বিশ্বাস ও তার লোকজন টুলু হাজীর পরিবারের ওপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

গাজীপুর ॥ দুর্বৃত্তরা হাবিব মিয়া (১৮) নামের এক যুবককে জবাই করে খুন করেছে। সে গাজীপুর সিটি কর্পোরেশনের ডেগেরচালা এলাকার কলিম উদ্দিনের ছেলে। সোমবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের ঝাঝর এলাকা একটি ধানক্ষেত থেকে জয়দেবপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

গোপালগঞ্জ ॥ জমির আইলে গাছ লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর শেখ (৫৫) নামে কৃষক নিহত হয়েছেন। মারাত্মক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রবিবার রাতে তিনি মারা যান। ওইদিন সকালে সদর উপজেলার সুকতাইল উত্তরপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।