২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাস চাপায় রংপুরে ভাইবোন নিহত

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ বাসের চাপায় একই পরিবারের ভাইবোন নিহত হয়েছে। অপর এক বোনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে মহানগরীর দর্শনা মোড় এলাকায় ঘটে এই দুর্ঘটনা। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-দিনাজপুর মহাসড়কের দর্শনা মোড়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা জানায়, দর্শনা মোড় এলাকার অটো চালক মমিন মিয়ার ছেলে শরিফুল (১৫) কুড়িগ্রাম থেকে আসা তার মামাত বোন দিশাকে (৬) সঙ্গে নিয়ে বাইসাইকেলে করে ছোট ভাই প্রথম শ্রেণীতে পড়ুয়া ৬ বছরের সালামকে মাদ্রাসা থেকে আনতে যান। তিনজন এক সাইকেলে ফেরার পথে বগুড়া থেকে দিনাজপুরগামী একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় দিশা। আশঙ্কাজনক অবস্থায় অপর দু’জনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায় শরিফুল।

না’গঞ্জে তিন পথচারী

নিজস্ব সংবাদদাতা সিদ্ধিরগঞ্জ নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে যায়। এতে ঘটনাস্থলেই রাজন (২২) ও শরিফ হোসেন (৩০) নামের দুই পথচারী ও হাসপাতালে নেয়ার পর অজ্ঞাত একজন নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ। ঘটনার পর পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালককে আটক করতে পারেনি।

মুন্সীগঞ্জে গৃহবধূ

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, ব্যাটারি চালিত অটোরিক্সার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝিনুক বেগম (২২) নামের গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার সকালে মহাখালী ইউনিয়নের কেওয়ার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রামে সাইকেল আরোহী

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, কুড়িগ্রাম-উলিপুর সড়কের কেতার মোড় নামক স্থানে সড়ক দুর্ঘটনায় এক সাইকেল আরোহী মারা গেছে। পুলিশ ট্রাক ড্রাইভারকে আটক করেছে।

গোপালগঞ্জে

বাস-শ্রমিক

নিজস্ব সংবাদদাতা গোপালগঞ্জ থেকে জানান, মাইক্রোবাসের চাপায় সজীব ফকির (২০) নামে এক বাস-শ্রমিক নিহত হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার বেদগ্রাম এলাকায় ঢাকা-খুলনা সহাসড়কের ওপর এ দুর্ঘটনা ঘটে।