১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোর-বেনাপোল রুটে ট্রেনের ডবল সিডিউল

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর-বেনাপোল রুটে যাত্রীসেবা বাড়াতে খুলনা থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনের টাইম সিডিউলে পরিবর্তন আনা হয়েছে। এ পরিবর্তনের ফলে যশোর থেকে সকাল সাড়ে ৮টায় ও দুপুর ১২টায় বেনাপোলে যাবার ট্রেন পাওয়া যাবে। মঙ্গলবার থেকে চালু হবে পরিষেবা। রেল সংশ্লিষ্টরা বলছেন, যশোর ও বেনাপোলের কয়েকটি সংগঠনের দাবি ও যাত্রীসেবাকে মাথায় রেখে কমিউটার ট্রেনের ডাবল সিডিউল করা হয়েছে।

ছাত্রদল নেতা পলাশ হত্যায় পুনঃচার্জশীট

যশোর জেলা ছাত্রদলের সহ-সভাপতি কবির হোসেন পলাশ হত্যা ও বিস্ফোরক মামলায় মূল পরিকল্পনাকারী আশা এন্টারপ্রাইজের মালিক নজরুলের ছেলে মাসুদসহ ১১ জনের বিরুদ্ধে পুনঃচার্জশীট দিয়েছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন যশোর (পিবিআই)। একই সঙ্গে দুটি মামলা থেকেই একজনকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইএর পুলিশ পরিদর্শক কেএম ফারুক হোসেন সোমবার আদালতে এ চার্জশীট দুটি দাখিল করেন।

অভিযুক্তরা হলো তরিকুল ইসলাম, প্রিন্স ওরফে বিহারী প্রিন্স, রাজ্জাক ফকির, জাহিদুল ইসলাম ওরফে কালা মানিক, রবিউল শেখ, সজল, টুটুল গাজী, ফয়সাল গাজী, শহিদুল ইসলাম খান ওরফে সাইদুল, শহিদুল ইসলাম ও হত্যার মূল পরিকল্পনাকারী আশা এন্টারপ্রাইজের মালিকের ছেলে আল মাসুদ রানা ওরফে মাসুদ।

রাজশাহীতে চার জামায়াত নেতা আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মহানগর জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ইমাজ উদ্দিন ম-লসহ শীর্ষ চার নেতাকে আটক করেছে পুলিশ। মহানগর গোয়েন্দা শাখা ও বোয়ালিয়া থানা পুলিশ রবিবার রাত দেড়টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। তবে সোমবার দুপুর পর্যন্ত নগর পুলিশ তা স্বীকার করেনি।