২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হ্যাপি বার্থডে ‘ডিডিএলজে’, টুইটারে ভাইরাল রাজ-সিমরন

হ্যাপি বার্থডে ‘ডিডিএলজে’, টুইটারে ভাইরাল রাজ-সিমরন

অনলাইন ডেস্ক॥ সপ্তমীর সকাল হতেই টুইটারে ভাইরাল ‘দিলওয়ালে’। আজ যে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র জন্মদিন! কুড়ি বছর আগে এই দিনেই সেলুলয়েডে মুক্তি পেয়েছিল রাজ-সিমরনের বাঁধভাঙা প্রেমের গল্প। ছবির সেই দৃশ্যটা মনে আছে? যেখানে সিমরনকে কাঁধে তুলে নিয়েছিলেন রাজ? ‘ডিডিএলজে’-র জন্মদিনে কুড়ি বছর আগের সেই রোম্যান্টিক মোমেন্ট ফিরিয়ে আনলেন শাহরুখ। কাজলকে আবার কোলে তুলে নিলেন। টুইটারে সেই ছবি শেয়ার করতেই ভাইরাল! এ তো জানাই ছিল। রাজ-সিমরন বলে কথা।

ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘‘টিম রোহিত শেঠি ও রেড চিলিজকে ধন্যাবাদ। আমি যখন কাজলকে আবার কাঁধে তুলে নিলাম সবাইকে খুশি খুশি দেখাচ্ছিল। আজ রাতে দিলওয়ালে টিমের সঙ্গে খুব আনন্দ করেছি। শুটিংয়ের সময় রোহিত একটা ভিডিও তুলেছে। সেটাও আপনারা দেখতে পাবেন খুব তাড়াতাড়ি।’’১৯৯৫-এ ‘‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’’ মুক্তির সময় যারা কৈশোরের কোঠায় আজ তারাই চল্লিশ ছুঁই ছুঁই। তবু কুড়ি বছর পার করেও কাটেনি সেই নস্টালজিয়া। সর্ষেখেত, ছুটন্ত ট্রেন আর বাবার চোখরাঙানির কাছে হার না মানা আবাধ্য প্রেম। এই নিয়েই স্বপ্ন দেখতে শিখেছিল তারা। সেই নস্টালজিয়া ধরে রাখতেই দু’দশক পর দিলওয়ালে ছবিতে রাজ-সিমরনকে সেলুলয়েডে ফিরিয়ে আনছেন পরিচালক রোহিত শেঠি। এক দিকে ‘ডিডিএলজে’-র রোম্যান্টিসিজম, অন্য দিকে পাঁচ বছর পর বড় পর্দায় শাহরুখ-কাজল জুটি। সব মিলিয়ে ‘দিলওয়ালে’ জ্বরে কাবু দর্শক।

ছবিতে শাহরুখ-কাজল ছাড়াও রয়েছেন বরুণ ধওয়ান, কৃতী স্যানন ও বোমান ইরানি। রেড চিলিজ প্রযোজিত ছবি মুক্তি পাচ্ছে ১৮ ডিসেম্বর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা