২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্নালংকার লুট ॥ আহত ৬

নিজস্ব সংবাদদাতা,আমতলী (বরগুনা)॥ বরগুনার আমতলী উপজেলার ছোট নীলগঞ্জ গ্রামে জব্বার মুসুল্লীর বাড়ীতে সোমবার দিবাগত রাতে ডাকাতির ঘটনার ঘটেছে। এ ঘটনায় ডাকাতের হামলায় ৬ জন আহত হয়। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ছোট নীলগঞ্জ গ্রামে সোমবার দিবাগত গভীর রাতে মুখোশপরা ৮/১০ জনের একটি ডাকাত দল জব্বার মুসুল্লীর বাড়ীতে সিদ কেটে ঘরে প্রবেশ করে। পরে ওই ঘরের সকলকে মারধর করে বেঁধে ঘরে থাকা নগদ ৬৩ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। ডাকাতের মারধরে জব্বার মুসুল্লী (৬৫), ছেলে জাহিদ মুসুল্লী (৩৫) ও স্ত্রী নুরুননেছা (৫৫) আহত হয়। এ সময় ওই বাড়ীর লোকের ডাক চিৎকারে গ্রামের মানুষ ডাকাতদের প্রতিহত করার জন্য চেষ্টা করলে ডাকাত দল গুলি ছোড়ে। পরে ডাকাত দল প্রতিরোধকারী মোনায়েম খানকে কুপিয়ে (৪৫ এবং সিরাজ খান (৬০) ও ইউনুস মাতুব্বরকে পিটিয়ে জখম করে। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জব্বার মুসুল্লী জানান রাতে ডাকাতদল ঘরে প্রবেশ করে সবাইকে মারধর করে বেঁধে ফেলে। পরে ধরে থাকা নগদ ৬৩ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নাংলকার নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী আহত মোনায়েম খান,সিরাজ খান ও ইউনুস মাতুব্বর জানান রাত আড়াইটার দিকে ডাক চিৎকার শুনে ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করি। এ সময় ডাকাত দল গুলি ছোড়ে। পরে তারা কুপিয়ে ও পিটিয়ে আমাদের আহত করেছে।

আমতলী থানার ওসি পুলক চন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।