১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন। সোমবার সন্ধ্যায় নগরীর লক্ষ্মীপুর এলাকায় প্যারামেডিক্যাল রোডে এ ঘটনা ঘটে। হাতুড়ির আঘাতে তাকে খুন করা হয়। নিহত আওয়ামী লীগ নেতার নাম আসলাম হোসেন (৫০)। তিনি রাজশাহী নগরীর ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় পুলিশ নিহত আসলামের খালাতো ভাই জাহিদকে আটক করেছে।

জানা গেছে, নিহত আসলাম নগরীর হেতেম খাঁ এলাকার ইসলামের ছেলে। তিনি রাজশাহী ওয়াসার পানির পাম্প চালকের কাজ করতেন। এলাকাবাসী অভিযোগ করেন, সপ্তাহ আগে জাহিদের সঙ্গে আসলামের বাক-বিত-া হয়। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে জাহিদ কৌশলে আসলামকে লক্ষ্মীপুর এলাকায় নিয়ে গিয়ে জাহিদের ভাগ্নে পাভেলের সহযোগিতায় হাতুড়ি দিয়ে পিটিয়ে আসলামকে হত্যা করে।

তবে আটক জাহিদ জানান, তার ভাগ্নে পাভেলের সঙ্গে তার জমিজমা ও টাকা পয়সা নিয়ে বিরোধ ছিল। মঙ্গলবার বিষয়টি মীমাংসা হওয়ার কথা ছিল। সে জন্য তিনি তার খালাতো ভাই আসলামকে সঙ্গে নিয়ে যান। সেখানে পাভেল তার ওপরে হাতুড়ি নিয়ে চড়াও হলে আসলাম বাধা দেয়। এ সময় পাভেল হাতুড়ি দিয়ে পিঠে আঘাত করলে আসলাম পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপপরিদর্শক মুস্তাফিজুর রহমান জানান, আসলামকে হাসপাতালে নিয়ে আসার পরে সঙ্গে থাকা জাহিদের কথায় অসংলগ্নতা পাওয়ায় তাকে আটক করে রাজপাড়া থানায় নেয়া হয়েছে। রাজপাড়া থানার ওসি মাহমুদুর রহমান জানান, আসলামের পিঠে ও মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মাথা ও পিঠে আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

নির্বাচিত সংবাদ