২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্রাহ্মণবাড়িয়ায় গানপাউডার দিয়ে বাস পোড়াল দুর্বৃত্তরা

বিডিনিউজ ॥ ব্রাহ্মণবাড়িয়া সদরের এক বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাস পোড়ানো হয়েছে, যাতে দুর্বৃত্তরা গান পাউডার দিয়ে আগুন দেয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, মঙ্গলবার রাতের দিকে সদরের মেড্ডা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এতে কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

জেলা বাস মালিক সমিতির সভাপতি মোঃ আলমগীর মিয়া বলেন, ভোরের দিকে দুর্বৃত্তরা বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা ওই বাসে গান পাউডার ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করলেও বাসের ভেতরের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।

বাসে গান পাউডার দিয়ে আগুন দেয়া হয় বলে প্রাথমিক ধারণার কথা জানালেও কারা কী কারণে ওই বাসে আগুন দিয়েছে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে কিছু জানাতে পারেননি ওসি আকুল চন্দ্র। তিনি বলেন, এ ঘটনায় তদন্ত করে দুর্বৃত্তদের খুঁজে বের করার চেষ্টা চলছে। চলতি বছরের ৫ জানুয়ারি থেকে বিএনপি-জামায়াত জোটের টানা তিন মাসের অবরোধ ও ফাঁকে ফাঁকে হরতালে যানবাহনে আগুন দেয়ার ঘটনা ঘটে, যাতে দগ্ধ হয়ে শতাধিত মানুষ মারা যান। এর আগে ২০১৪ সালের ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে বিএনপি-জামায়াত জোটের আন্দোলনের সময়ও যানবাহনে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনা ঘটে।