২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মানুষ বিএনপিকে লালকার্ড দেখিয়েছে ॥ রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি এখন জনবিছিন্ন একটি সন্ত্রাসী দলের নাম। মানুষ পুড়িয়ে হত্যা করে বিএনপি দেশের মানুষের কাছে ঘৃণিত হয়েছে। খালেদা জিয়ার বিএনপিকে ধ্বংস করে দিয়েছে। এখন আর সাধারণ মানুষ বিএনপিকে কোন রাজনৈতিক দল বলে না। কারণ বিএনপি সন্ত্রাসী লালন পালন করে। বিএনপি নেত্রী তিনটি ভুল করেছেন তার মধ্যে একটি হচ্ছে ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করা, দ্বিতীয়টি তথাকথিত হরতাল অবরোধের নামে মানুষ পুড়িয়ে হত্যা এবং সর্বশেষ এখন বিদেশী নাগরিকদের হত্যার ষড়যন্ত্র করা। এসব কারণে বিএনপিকে বাংলাদেশের মানুষ লালকার্ড দেখিয়েছে। মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সাব-এডিটরস কাউন্সিলের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী মুজিবুল হক এসব কথা বলেন।

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি নাসিমা আক্তার সোমার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী কুয়েত প্রবাসী শহিদুল ইসলাম পাপলু, যমুনা টেলিভিশনের হেড অব নিউজ জাকারিয়া কাজল, লক্ষ্মীপুর জেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান সোলায়মান রুবেল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ওমর ফারুক প্রমুখ।

দুর্গাপূজা উপলক্ষে ঢাকার মার্কিন দূতাবাস বন্ধ থাকবে

কূটনৈতিক রিপোর্টার ॥ দুর্গাপূজা উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার ঢাকার মার্কিন দূতাবাস বন্ধ থাকবে। এছাড়াও ঢাকার আমেরিকান সেন্টার, আর্চার কে. ব্লাড আমেরিকান সেন্টার লাইব্রেরি, স্টুডেন্ট এ্যাডভাইজিং সেন্টার এবং কনস্যুলার সেকশনসহ মার্কিন যুক্তরাষ্ট্র দূতাবাসের সকল অফিস বন্ধ থাকবে। মঙ্গলবার ঢাকার মার্কিন দূতাবাস থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে দূতাবাস বন্ধ থাকলেও বাংলাদেশে মার্কিন নাগরিকদের জন্য জরুরী সেবা প্রদান করা হবে। এ জন্য তাদের ৫৫৬৬-২০০০ নম্বরে ফোন করে কর্তব্যরত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।