২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাতক্ষীরায় সহকারী জজের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর জিডি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ জীবননাশসহ অপহরণের হুমকি দেয়ার অভিযোগে সাতক্ষীরা জজশিপের সাবেক সহকারী জজ (বর্তমান রাজশাহী জজশিপের সহকারী জজ) সুব্রত কুমার মল্লিকের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন তার দ্বিতীয় স্ত্রী সঙ্গীতশিল্পী চৈতালী মুখার্জী। সোমবার রাতে দায়ের এই ডায়েরিতে তিনি অভিযোগ করেছেন, যশোর জেলার মনিরামপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের লক্ষীকান্ত মল্লিকের ছেলে সুব্রত কুমার মল্লিকের সঙ্গে ২০১৪ সালের ২২ সেপ্টেম্বর হিন্দু ধর্মমতে তার বিয়ে হয়। গত প্রায় তিন মাস যাবত তার স্বামী তাকে বিভিন্ন অজুহাতে মানসিক চাপ দিচ্ছেন। তিনি স্বামীর অনৈতিক কর্মকা-ে সম্মতি না দেয়ায় সুব্রত মল্লিক তাকে সম্প্রতি তার নিজের ব্যবহৃত ০১৭১৪-৯৭১৬১২ নম্বরের ফোন থেকে কল করে বলেন, ‘তুমি যদি আমার জীবন থেকে সরে না যাও তাহলে তোমাকে এবং তোমার মেয়েকে খুন করব।’ এ ব্যাপারে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে রাজশাহী জজশিপের সহকারী জজ সুব্রত কুমার মল্লিক মুঠোফোনে জানান, তিনি পরিস্থিতির শিকার। তাকে ফাঁদে ফেলা হয়েছে।

তার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়, এগুলো মিথ্যা ও বানোয়াট। তিনি দাবি করেন সঙ্গীতশিল্পী হিসেবে চৈতালীর সঙ্গে আমার ঘনিষ্ঠতা হয় সাতক্ষীরা জজশিপের সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে। তবে চৈতালীর সঙ্গে আমার বিয়ে হয়নি। সে আমার স্ত্রী নয়। আমার বিবাহিত স্ত্রী রয়েছে। তিনি বলেন, আমার মতো অসংখ্য মানুষকে ফাঁদে ফেলে তাদের নানাভাবে ক্ষতি করেছে চৈতালী। তিনি সর্বশেষ প্রতারণার শিকার।

কিশোর-কিশোরী মেলা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২০ অক্টোবর ॥ ‘কৈশোর সুরক্ষায় হব সচেতন’ সেøাগানকে ধারণ করে শেরপুরে দিনব্যাপী কিশোর-কিশোরী মেলা অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর মঙ্গলবার সকালে পৌর পার্ক মাঠে ওই মেলার উদ্বোধন করেন শেরপুরের জেলা প্রশাসক ডাঃ এএম পারভেজ রহিম। ওই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হুমায়ুন কবীর রুমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারীশ।

স্বেচ্ছাশ্রমে সড়ক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২০ অক্টোবর ॥ জেলার কটিয়াদীতে স্থানীয়দের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার জালালপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরনোয়াকান্দী গ্রামের আধা কিলোমিটার জরাজীর্ণ রাস্তা সংস্কার কাজ করে ওই গ্রামের বেশ কয়েকজন স্বেচ্ছাসেবী তরুণ। স্থানীয় সূত্র জানায়, চরনোয়াকান্দী গ্রামের রাস্তাটি দীর্ঘদিন যাবত ইট উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়।