১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীতে চালকসহ ২, গাজীপুরে ভারত প্রবাসী ও রংপুরে এক হরিজন শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদেরÑ

রাজবাড়ী ॥ দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ীর বসন্তপুরের মজলিশপুরের এলাকায় মঙ্গলবার দুপুরে একটি যাত্রীবাহীবাস ও মাহেন্দ্রর মধ্যে মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২জন নিহত এবং ৭ জন আহত হয়েছে। নিহতের নাম মোঃ সাগর (৩২)।

রংপুর ॥ অঞ্জলি দেয়ার জন্য বাসা থেকে বের হয়ে মন্দিরে আসার সময় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে এক হরিজন সম্প্রদায়ের শিশু। এ ঘটনার প্রতিবাদে এবং ওই চালকের শাস্তির দাবিতে মঙ্গলবার শত শত সুইপার মহানগরীর প্রাণকেন্দ্র পায়রা চত্বরের সড়ক প্রায় আড়াই ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে চালকের শাস্তির আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টায় জুম্মাপাড়া হরিজন কলোনীর নাদিমের ১১ বছরের শিশু সন্তান আপন মন্দিরে অঞ্জলি দেয়ার জন্য বাসা থেকে বাই সাইকেলে চড়ে বের হয়। সে পায়রা চত্বর এলাকা অতিক্রম করার সময় পেছন থেকে বিএডিসির মালামাল পরিবহনের একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে প্রাণ হারায়।

গাজীপুর ॥ কালিয়াকৈরে মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় এক ভারত প্রবাসী নিহত হয়েছে ২ জন। নিহতের নাম হাসান দেওয়ান (৫৫) । সে ভারতের আসাম প্রবাসী মৃত ইনছাদ আলী দেওয়ানের ছেলে। গত ১৪ আক্টোবর সে তার চাচার বাড়ি কালিয়াকৈরে উত্তর দাড়িয়াপুর প্রামে আমির হোসেনের বাড়িতে বেড়াতে আসেন।

সেলাই মেশিন বিতরণ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ ২০ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দরিদ্র ও অসহায় নারীদের মাঝে প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। জেলা পরিষদের আর্থিক সহায়তায় মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলা মিলনায়তনে ৩০টি সেলাই মেশিন বিতরণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লোকমান হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক আব্দুল হাই।

ফটিকছড়িতে অগ্নিকান্ড

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি: ২০ অক্টোবর ॥ উপজেলার নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় এলাকায় সোমবার গভীর রাতে অগ্নিকান্ডে জাগির কলোনী সম্পূর্ণ ভম্মীভূত হয়েছে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস দ্রুত অকুস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঐ কলোনীতে ৭ পরিবার বসবাস করে আসছিল। ঐ অগ্নিকান্ডে ক্ষতির পরিমাণ আনুমানিক ১২ লক্ষাধিক টাকা।