২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যবসায়ীর টাকা খোয়া

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যবসায়ীর টাকা খোয়া গেছে। মঙ্গলবার দুপুরে এ সব ঘটনা ঘটে।

মিরপুর গোল চত্বর থেকে পারভেজ আহম্মদ (৩০) নামে এক দোকান কর্মচারীকে এবং কাজীপাড়া থেকে আবুল কালাম আজাদ (৫৬) নামে এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারভেজ আহম্মদ গুলিস্তান ট্রেট মার্কেটের এবি কালেকশন দোকানের কর্মচারী এবং আবুল কালাম ধানম-ি ক্রস লিংক দোকানের কেমিক্যাল ব্যবসায়ী।

দোকানের মালিক হাসান মাহমুদ জানান, তার মামা মিরপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি। তার হার্টে আজ রিং পরানো হবে। এ কারণে তিনি পারভেজকে বলেছিলেন তার দোকান থেকে দেড় লাখ টাকা নিয়ে মিরপুর হার্ট ফাউন্ডেশনে যেতে। পারভেজ টাকা নিয়ে গুলিস্তান থেকে সময় নিয়ন্ত্রণ পরিবহনে উঠেন মিরপুর যেতে। কোন এক সময় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে যান। পরে তিনি খবর পেয়ে দুপুর দেড়টায় পারভেজকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

এদিকে অচেতন আবুল কালামের ছেলে শাকিব আহম্মদ জানান, তারা মিরপুর-১০ এর ৮ নম্বর রোডে থাকেন। মঙ্গলবার তার বোনের বিশ্ববিদ্যালয়ে টাকা জমা দিতে, বাবা মিরপুর-১১ এর ট্রাস্ট ব্যাংক থেকে ১ লাখ ৮০ হাজার টাকা তুলেন। পরে মিরপুর থেকে সেফটি পরিবহনে উঠলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

শাকিব জানান, বাবা অচেতন হয়ে যাওয়ার আগে তার মাকে ফোন করে বলেন- কি একটা জিনিস তিনি খেয়েছেন। এখন চোখ বন্ধ হয়ে যাচ্ছে। বলতে বলতে তার আর কোন কথা শোনা যাচ্ছিল না। পরে তার মা আবার ফোন করলে অনেকক্ষণ পরে অপর ব্যক্তি ফোন ধরে জানান, আবুল কালামকে উদ্ধার করে কাজীপাড়া স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর শুনে তিনি ও তার মা হাসপাতালে গিয়ে বাবাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।