২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে।

বুধবার ভোর ৫টায় সাইনবোর্ড এলাকায় দ্রুত একটি যানবাহন একটি সিএনজিকে চাপা দিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৪ নিহত হয়। এছাড়াও একই সড়কের কাঁচপুর ব্রিজের শিমরাইল এলাকায় মঙ্গলবার রাত ১২টায় এক পথচারী ও বুধবার সকাল ১০টায় আরেক পথচারী নিহত হয়।

জানা গেছে, বুধবার ভোর ৫টায় সাইনবোর্ড এলাকায় অজ্ঞাত একটি যানবাহন একটি সিএনজিকে (নারায়ণগঞ্জ-থ-১১-০৪৮৪) চাপা দেয়। এ সময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক সাগর (২৫) ও যাত্রী মিন্টু (৪০)সহ ৪ জন নিহত হয়। বেলা ১২টা পর্যন্ত নিহত অপর ২ জনের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত সিএনজিটি শিমরাইল মোড় থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

এদিকে মঙ্গলবার রাত ১২টায় একই সড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিম ঢালে শিমরাইল এলাকায় একটি অজ্ঞাত যানবাহনের চাপায় পথচারী মমিনুল ইসলাম (৪৮) ঘটনাস্থলেই নিহত হয়।

অপরদিকে বুধবার সকাল ১০টায় একটি যাত্রীবাহী বাস অজ্ঞাতনামা এক পথচারীকে (৫৫) চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন বলে স্থানীয়রা জানায়।

এসব ঘটনার ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুঃ সরাফত উল্লাহ জানায়, দ্রুতগামী অজ্ঞাত একটি যানবাহন একটি সিএনজিকে চাপা দিলে চালকসহ ৪ জন নিহত হয়। এ ছাড়াও রাতে এক পথচারী নিহত হয়েছে। তবে সকাল ১০টায় অজ্ঞাতনামা আরেক পথচারী চাপা দিলে সে গুরুতর আহত হয়। গুরুতর ঐ পথচারী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা গেছে শুনেছি। তবে বিষয়টি আমরা এখনও নিশ্চিত হতে পারিনি।

এই মাত্রা পাওয়া